BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘প্রথম একাদশে খেলতে চাওয়া বাংলার ছেলেটা মাঠের বাইরে!’, বাবুল সুপ্রিয়কে তীব্র কটাক্ষ অনুপমের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 14, 2021 6:03 pm|    Updated: November 14, 2021 6:12 pm

BJP leader Anupam Hazra slams TMC leader Babul Supriyo | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: মন্ত্রিপদ খুইয়েই বিজেপি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। তৃণমূলে যোগের দিন সাফ জানিয়েছিলেন, ‘প্লেয়িং ১১’ অর্থাৎ প্রথম একাদশে থাকতে চান। রাজনৈতিক মহলের ধারণা ছিল, তৃণমূলে যোগ দিয়েই বিশেষ দায়িত্ব পাবেন বাবুল। কিন্তু এখনও পর্যন্ত তেমনটা হয়নি। সেই কারণে এবার বাবুলের মন্তব্যের সূত্র ধরেই তাঁকে বিঁধলেন বিজেপি নেতা অনুপম হাজরা (Anupam Hazra)।

রবিবার ফেসবুকে একটি ব্যঙ্গাত্মক পোস্ট করেছেন বিজেপি নেতা অনুপম হাজরা। লিখেছেন, “গোয়ার মেয়েটা গোয়ার ছেলেটাকে রাজ্যসভায় পাঠালো। কিন্তু প্লেয়িং ১১-এ খেলতে চাওয়া বাংলার ছেলেটাকে মাঠের বাইরে বসিয়ে রাখল!!! ভারী অন্যায়!!! প্রতিবাদ জানাই!!!” এখানেই বাবুল সুপ্রিয়কে আক্রমণ স্পষ্ট। কয়েকমাস আগে আচমকাই রাজ্যসভার সাংসদ পদ ত্যাগ করেছিলেন অর্পিতা ঘোষ (Arpita Ghosh )। তারপরই জল্পনা শুরু হয়েছিল, তৃণমূলের তরফে ওই আসনে কাকে প্রার্থী করা হবে। ওয়াকিবহল মহলের একাংশের ধারণা ছিল, ওই পদে প্রার্থী করা হতে পারে বাবুলকেই। কিন্তু শনিবার টুইটারে তৃণমূলের তরফে জানানো হয়, লুইজিনহো ফ্যালেইরোকে সংসদের উচ্চকক্ষে মনোনীত করা হচ্ছে।  

[ আরও পড়ুন :  SKOCH Award: ফের ‘স্কচ’ পুরস্কার রাজ্যের ঝুলিতে, এবার বনদপ্তরের কাজে মিলল স্বীকৃতি]

এদিকে গোয়ায় কর্মসূচিতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেছিলেন, “আমি গোয়ায় বহিরাগত নই, এখানকার সন্তান।” আর গোয়ার সন্তান লুইজিনহো ফ্যালেইরো দলে যোগ দেওয়ার কিছুদিনের মধ্যেই রাজ্যসভায় যাচ্ছেন। কিন্তু বাবুল সুপ্রিয় দলে যোগ দিয়েই তিনি সামনে থেকে লড়তে চান, তা বোঝানোর পরও এখনও কোনও বিশেষ দায়িত্বই পাননি। সেই কারণেই ইঙ্গিতে প্রাক্তন সহযোদ্ধা বাবুলকে আক্রমণ করেছেন অনুপম।

উল্লেখ্য, সেপ্টেম্বরে আচমকাই ইস্তফা দিয়ে দেন রাজ্যসভার তৃণমূল সাংসদ অর্পিতা ঘোষ (Arpita Ghosh)। অর্পিতার সেই ছেড়ে যাওয়া আসনে ২৯ নভেম্বর উপনির্বাচন হবে। যদিও, বাংলায় আদৌ এই উপনির্বাচনের প্রয়োজন পড়বে কিনা, তা নিয়ে সংশয় আছে। কারণ, গত দু’টি রাজ্যসভা নির্বাচনের ক্ষেত্রে বিরোধীরা প্রার্থী না দেওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছে তৃণমূল।

[আরও পড়ুন: Tathagata Roy vs Dilip Ghosh: ‘তরজা নয়, লড়াইতে আছি’, তথাগত রায়ের কটাক্ষের পালটা দিলীপ ঘোষের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে