BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  রবিবার ১৪ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পার্থকে লক্ষ্য করে জুতো ছোঁড়া শুভ্রার নাম ইতিহাসে জায়গা পাক, মুখ্যমন্ত্রীর কাছে আরজি অনুপমের

Published by: Sayani Sen |    Posted: August 3, 2022 11:01 am|    Updated: August 3, 2022 11:02 am

BJP leader Anupam Hazra tweets to CM Mamata Banerjee । Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: জোকা ইএসআই হাসপাতালে পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) লক্ষ্য করে জুতো ছুঁড়ে মারার পর থেকে রাতারাতি আলোচনার কেন্দ্রবিন্দুতে শুভ্রা ঘোড়ুই। দক্ষিণ ২৪ পরগনার গৃহবধূকে এবার ইতিহাস বইয়ের পাতায় জায়গা করে দেওয়ার দাবিতে সরব বিজেপি নেতা অনুপম হাজরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমনই দাবি জানালেন তিনি।

পার্থ চট্টোপাধ্যায়ের নাম ইতিহাসের পাতা থেকে সরিয়ে দেওয়ার দাবিতে দিনকয়েক আগে সুর চড়িয়েছিলেন অনুপম। সেই প্রসঙ্গে উল্লেখ করে এদিন সোশ্যাল মিডিয়ায় অনুপম লেখেন,  পার্থ চট্টোপাধ্যায়ের পাশাপাশি মন্ত্রীকে জুতো ছুঁড়ে মারা শুভ্রা ঘোড়ুইয়ের নামও ইতিহাসের পাতায় জায়গা পাক। 

[আরও পড়ুন: রাজ্য মন্ত্রিসভায় রদবদল, বাদ পড়ছেন এঁরা! আজই শপথ নেবেন কারা?]

উল্লেখ্য, মঙ্গলবার জোকার (Joka) ইএসআই হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছিল পার্থ চট্টোপাধ্যায়কে। বেরিয়ে গাড়িতে ওঠার পরই আচমকা পার্থ চট্টোপাধ্যায়ের দিকে উড়ে এল একপাটি জুতো। হাসপাতালের আউটডোরে চেক আপ করাতে আসা শুভ্রা ঘোড়ুই মন্ত্রীকে লক্ষ্য করে জুতো ছোঁড়েন। তাঁর বক্তব্য, ”যখন টিভিতে দেখেছিলাম, এত এত টাকা উদ্ধার হচ্ছে, ওরা অ্যারেস্ট হয়েছে, তখন খুব রাগ হয়েছিল। এত লোকের টাকা মেরে, চাকরি মেরে ওরা এত ফ্ল্যাট, বাড়ি করেছে! মনে মনে ভেবেছিলাম, ওই লোকটাকে হাতের কাছে পেলে জুতোপেটা করব। আজ এই খবরটা শুনে সুযোগটা হাতছাড়া করতে চাইনি।” শুভ্রাদেবী আরও বলেন, ”আমার রাগ ছিল। শুধু আমার নয়, গোটা বাংলার মানুষের ক্ষোভ রয়েছে। জুতো মেরে শান্তি পেয়েছি। তবে জুতোটা টাকে লাগলে ভাল লাগত। আপনারাই বলুন, ওকে কি মালা দিয়ে বরণ করলে ভাল লাগত?”

তারপর থেকে প্রত্যেকের মুখে মুখে ফিরছে শুভ্রার নাম। তবে গৃহবধূর পদক্ষেপকে মোটেও ভাল চোখে দেখছেন না তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তাঁর মতে, “পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে যা প্রয়োজনীয় ব্যবস্থা তা আইন নেবে। কিন্তু এটা কোনও মধ্যযুগের শাসন বা মধ্যযুগীয় সমাজ নয়। কারও ক্ষোভ হল আর একটা ঘটনা ঘটিয়ে দিল, সেটা শোভনীয় নয়। সেটা সমর্থন করা যায় না।”

[আরও পড়ুন: সিন্ধুর জয়েও হাতছাড়া সোনা, রুপো পেল ভারতীয় মিক্সড ব্যাডমিন্টন টিম, শুভেচ্ছা মোদির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে