BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কমছে দূরত্ব! জল্পনা উসকে পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে বৈশাখী

Published by: Subhamay Mandal |    Posted: October 26, 2019 5:05 pm|    Updated: October 26, 2019 5:05 pm

BJP Leader Baishakhi Banerjee visits MInister Partha Chatterjee's home

ফাইল চিত্র

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কমছে রাজনৈতিক দূরত্ব। দীপাবলির প্রাক্কালে শনিবার আচমকাই শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে হাজির হলেন বিজেপি নেত্রী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বিজেপিতে যোগ দেওয়ার পর সম্ভবত এই প্রথম তৃণমূল মহাসচিবের বাড়িতে সাক্ষাৎ করতে গেলেন শিক্ষাবিদ বৈশাখীদেবী। প্রায় দু’ঘণ্টা তিনি ছিলেন পার্থবাবুর বাড়িতে। বেরনোর সময় সংবাদমাধ্যমকে জানালেন, এমনিই আলাপচারিতা করতে এসেছিলেন। এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। এছাড়াও মিল্লি আল আমিন কলেজের সেই বিতর্ক এখনও জিইয়ে রয়েছে। সে বিষয়েও কিছু কথা হয়েছে তাঁর।

তৃণমূলের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়ে শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বন্ধু বৈশাখী বন্দ্যোপাধ্যায় বিজেপিতে যোগ দিয়েছিলেন। সেইসময় তাঁর বিরুদ্ধে সাম্প্রদায়িকতার অভিযোগ ওঠায় মিল্লি আল আমিন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের পদ থেকে ইস্তফা দেন বৈশাখীদেবী। কিন্তু বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে দলে অসম্মানিত বোধ করছেন বলে অভিযোগ তোলেন শোভন-বৈশাখী। দেবশ্রী রায় ইস্যুতেও ক্ষুব্ধ হন তাঁরা। শোনা যায়, বিজেপিতে মোহভঙ্গ হয়েছে তাঁদের। ফের তৃণমূলে ফিরতে পারেন দুজনে। যদিও বিজেপির রাজ্য থেকে শীর্ষ নেতৃত্ব, অনেকেই আসরে নামেন তাঁদের মানভঞ্জনে। তারপর বিষয়টি ধামাচাপা পড়ে যায়।

[আরও পড়ুন: বরফ গলছে সম্পর্কের, কালীপুজোর আমন্ত্রণ পেয়ে মুখ্যমন্ত্রীর বাড়ি যাচ্ছেন রাজ্যপাল]

এদিন আচমকা পার্থবাবুর বাড়িতে বৈশাখীদেবীর আগমন ঘিরে জল্পনা ছড়িয়েছে। তবে কি ফের তৃণমূলে ফিরতে চলেছেন তিনি? বৈশাখীদেবী এদিন বলেন, ‘পার্থবাবু এবং আমি দুজনেই রাজনৈতিক ব্যক্তিত্ব। একই ক্ষেত্রের দুজন মানুষ দেখা করতেই পারেন। আর কলেজের বিষয়টাও এখনও সমাধান হয়নি। সেটা নিয়েও কথা হয়েছে।’ এটাও তিনি পরিষ্কার করেছেন যে, তৃণমূল মহাসচিবের সঙ্গে তাঁর সম্পর্ক দীর্ঘদিনের। সেটা রাজনৈতিক কারণে ভেঙে যাবে এমনটা নয়। তবে শোভনবাবু কোথায়, সেই প্রসঙ্গে প্রশ্ন উঠতেই তাঁর মন্তব্য, ‘ওনার কথা উনি বলবেন। উনি দক্ষ রাজনীতিবিদ। উনি আবার সক্রিয় রাজনীতিতে ফিরুন সেটাই চাই।’

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে