BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রেলে চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকার প্রতারণা, জালে মুকুল রায়ের শ্যালক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 5, 2018 1:12 pm|    Updated: May 5, 2018 1:12 pm

BJP leader Mukul Roy’s brother-in-law held for fraud

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর: প্রতারণা মামলায় গ্রেপ্তার বিজেপি নেতা মুকুল রায়ের শ্যালক সৃজন রায় ওরফে সাজা। দিল্লি থেকে তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নামে একাধিক প্রতারণার মামলা ছিল বলে জানিয়েছে পুলিশ। শনিবার তাকে তোলা হয় বারাকপুর আদালতে।

পুলিশ সূত্রে খবর, দীর্ঘদিন ধরে ধৃত সৃজন রায়ের বিরুদ্ধে প্রতারণার একাধিক মামলা বিভিন্ন থানায় জমা পড়েছিল। রেলের উচ্চপদে চাকরি করিয়ে দেওয়ার নাম করে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে লক্ষ লক্ষ টাকা টাকা নিয়েছিল সে। পুলিশ তাকে পাকড়াও করার চেষ্টা করলেও এতদিন চোখে ধুলো দিয়ে গা ঢাকা দিয়েছিল সৃজন রায়। জানা গিয়েছে, সূত্র মারফত খবর পেয়ে দিল্লিতে তার গোপন ডেরায় অভিযান চালিয়েছিল বীজপুর থানার পুলিশ। সেখান থেকেই গ্রেপ্তার করা হয় প্রতারক মুকুল শ্যালককে। শনিবার তাকে বারাকপুর আদালতে তোলা হবে জানা গিয়েছে। ধৃতকে নিজেদের হেফাজতে চাইতে পারে পুলিশ।

যবে থেকে শাসকদল তৃণমূল কংগ্রেসের সঙ্গে সম্পর্ক চুকিয়ে গেরুয়া বসন গায়ে চড়িয়েছেন মুকুল রায় তারপর থেকেই গ্রেপ্তার হচ্ছিল তাঁর অনুগামীরা। তাদের মধ্যে কাউকে এখনও পুলিশ গ্রেপ্তার করতে পারলেও, কেউ কেউ এখনও পলাতক। আর্থিক প্রতারণা মামলায় গত বছরই মুকুল অনুগামী দেবাশিস দাসকে গ্রেপ্তার করেছিল সিআইডি। বাগুইআটি থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। এছাড়া পুরনো মামলায় আরও এক মুকুল অনুগামী পৃথ্বীশ দাশগুপ্তকেও গ্রেপ্তার করেছিল সিআইডি। এখনও খোঁজ চলছে জালিয়াতি মামলায় অভিযুক্ত মুকুল ঘনিষ্ঠ ছাত্রনেতা সুজিত সামের।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে