৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ব্যক্তিগত শত্রুতার জেরেই পামেলাকে ফাঁসিয়েছেন রাকেশ? প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য

Published by: Tiyasha Sarkar |    Posted: February 23, 2021 1:47 pm|    Updated: February 23, 2021 2:43 pm

BJP leader Rakesh Singh avoids intelligence summons over cocaine case | Sangbad Pratidin

অর্ণব আইচ: কয়েকদিন আগেই কোকেন কাণ্ডে নাম জড়িয়েছে বিজেপি নেতা রাকেশ সিংয়ের (Rakesh Singh)। ধৃত নেত্রী পামেলা গোস্বামী সংবাদমাধ্যমের সামনে রাকেশের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ করেছেন। কিন্তু রাকেশের বিরুদ্ধে পামেলা কেন চক্রান্তের অভিযোগ তুললেন? সে বিষয়ে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।  জানা যাচ্ছে, মঙ্গলবার লালবাজারে যাচ্ছেন না অভিযুক্ত বিজেপি নেতা। 

জানা গিয়েছে, পামেলার সঙ্গে ব্যক্তিগত অশান্তি ছিল রাকেশ সিংয়ের। বিজেপি নেত্রীর দাবি, কিছুদিন আগে নির্বাচনে টিকিট দেওয়ার নাম করে রাকেশ ঘনিষ্ঠ এক যুবক পামেলার সঙ্গে যোগাযোগ করেন। একাধিক বিজেপির নেতার কাছে তাঁকে নিয়ে যান। ১৯ ফেব্রুয়ারি নিউ আলিপুরে পামেলার গাড়িতে ছিলেন ওই যুবক। ধৃত বিজেপি নেত্রীর অভিযোগ, ওই যুবকই তাঁর গাড়িতে কোকেন রেখেছিলেন। রাকেশ সিংয়ের চক্রান্তেই এই কাজ করেন তিনি। যদিও অভিযুক্ত বিজেপি নেতার সঙ্গে ঠিক কী নিয়ে অশান্তি, তা নিয়ে মুখ খোলেননি পামেলা। এদিকে লালবাজারে হাজিরা প্রসঙ্গে রাকেশ সিং জানিয়েছেন, বর্তমানে দিল্লিতে রয়েছেন তিনি। সেই কারণে মঙ্গলবার তাঁর দুই আইনজীবী লালবাজার যাবেন। কলকাতা ফিরে তিনি হাজিরা দিতেই পারেন কিন্তু সেক্ষেত্রে নিরাপত্তারক্ষী থাকতে হবে।

[আরও পড়ুন: ধৃত নেত্রীর অভিযোগের ভিত্তিতে মাদক কাণ্ডে এবার বিজেপি নেতা রাকেশ সিংকে তলব লালবাজারে]

উল্লেখ্য, গত ১৯ তারিখ নিউ আলিপুরের এনআর অ্যাভিনিউ থেকে প্রায় ১০০ গ্রাম কোকেন-সহ গ্রেপ্তার হন বিজেপি যুব নেত্রী পামেলা। তিনি হুগলির যুব মোর্চার পর্যবেক্ষক পদে ছিলেন। মাদক পাচারের সঙ্গে জড়িত পামেলা, পুলিশের কাছে এই তথ্য ছিলই। তার ভিত্তিতে নজরদারি চালিয়ে শুক্রবার পামেলাকে গ্রেপ্তার করে পুলিশ। পরেরদিন তাঁকে আলিপুর আদালতে নিয়ে যাওয়ার পথে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলে যুব নেত্রী বিস্ফোরক অভিযোগ করেন। বলেন, “এটা কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিংয়ের চক্রান্ত। আমাকে ফাঁসানোর চেষ্টা করেছে। ওঁকে গ্রেপ্তার করা হোক।” পামেলার এই অভিযোগ নিয়ে সরব হন রাকেশও। তাঁর অভিযোগ, পুলিশি হেফাজতে থাকার পরই যুব নেত্রী তাঁর নাম প্রকাশ্যে এনেছেন।

[আরও পড়ুন:  অভিষেকের স্ত্রী রুজিরাকে জিজ্ঞাসাবাদের জন্য SIT গঠন সিবিআইয়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement