২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

BJP প্রার্থী শ্রাবন্তীর মুখ্য নির্বাচনী এজেন্টের সঙ্গে TMC যোগ? দলেরই ভূমিকায় প্রশ্ন তথাগতর

Published by: Abhisek Rakshit |    Posted: July 5, 2021 10:57 am|    Updated: July 5, 2021 2:16 pm

BJP Leader Tathagata Roy raises questions about actress Srabanti Chatterjee's Chief Election Agent | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একুশের নির্বাচনে ২০০ আসন জেতার দাবি করলেও তিন অঙ্কেও পৌঁছতে পারেনি বিজেপি। বঙ্গ নির্বাচনের পরই তাই দলীয় প্রার্থী থেকে শুরু করে নেতৃত্বের বিরুদ্ধে প্রকাশ্যেই মুখ খুলেছিলেন ত্রিপুরার প্রাক্তন রাজ্যপাল তথা বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Roy)। এবার তিনি প্রশ্ন তুললেন বেহালা পশ্চিমের পরাজিত বিজেপি প্রার্থী তথা টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) মুখ্য নির্বাচনী এজেন্টকে নিয়েও।

রবিবার নিজের টুইটার হ্যান্ডেলে অন্য একজনের একটি পোস্টের স্ক্রিনশট টুইট করেন তিনি। সেই ছবিতে দেখা যাচ্ছে এবারের বিধানসভা নির্বাচনে শ্রাবন্তীর মুখ্য নির্বাচনী এজেন্ট সোহেল দত্তকে ফিরহাদ হাকিমের পাশে বসে থাকতে। আবার অন্য একটি ছবিতে আরেক তৃণমূল নেতা শোভনদেব চট্টোপাধ্যায়ের সঙ্গেও মঞ্চে দেখা যাচ্ছে সোহেলকে। এখানেই শেষ নয়, এনআরসি এবং সিএএ বিরোধী মিছিলেও সামনের সারিতে হেঁটেছেন তিনি। পরপর সেই ছবিগুলির সঙ্গেই ওই পোস্টে লেখা, ”ইনি হচ্ছেন সোহেল দত্ত। বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নির্বাচনী এজেন্ট। বাকিটা আপনারাই বিচার করুন।” এই স্ক্রিনশটটি পোস্ট করার সঙ্গেই তথাগত রায় পালটা প্রশ্নও করেন। জানতে চান এটা সত্যি কি না।

 

[আরও পড়ুন: ‘কেন তিনগুণ দামে যুদ্ধবিমান কেনা হল জানি না’, রাফালে ইস্যুতে ফের মোদিকে খোঁচা সুখেন্দুশেখরের]

তবে এই প্রথম নয়, এর আগেও দলীয় নেতৃত্বের বিরুদ্ধে একাধিক প্রশ্ন তুলেছিলেন তিনি। সম্প্রতি শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মৃত্যুবার্ষিকীতে কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya) ও অরবিন্দ মেননকে (Arvind Menon) বিঁধেছিলেন তিনি। শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তিতে মাল্যদানের পর তিনি বলেন, “রাজ্যে যেভাবে বিজেপি কর্মীদের উপর হামলা করা হচ্ছে, বাড়িঘর ভাঙচুর করা হচ্ছে, তাতে রাজ্যে প্রশাসন আছে কি না বুঝতে পারছি না। এখন কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেননরা কোথায়? এখনই তো তাদের মানুষের পাশে থাকা উচিত।” এছাড়া ঘরছাড়া কর্মীদের ঘরে ফেরানো নিয়েও দুশ্চিন্তা প্রকাশ করেছিলেন বর্ষীয়ান তথাগত রায়। দলের শীর্ষ নেতাদের কাছ থেকে সাহায্য না পেয়ে উষ্মাপ্রকাশ করেছিলেন তিনি। বিজেপির শীর্ষ নেতাদের সঙ্গে যোগাযোগ করতে পারেননি বলেও বোমা ফাটান।

[আরও পড়ুন: শীর্ষ নেতাদের অপসারণ চেয়ে আলিমুদ্দিনে পত্রাঘাত কান্তি গঙ্গোপাধ্যায়ের, দল ছাড়ার জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে