২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভোট পরবর্তী হিংসায় ঘরছাড়াদের ফেরানোর উদ্যোগ, ফের টুইট আদানপ্রদান তথাগত-চন্দ্রিমার

Published by: Sayani Sen |    Posted: June 7, 2021 1:33 pm|    Updated: June 7, 2021 2:00 pm

BJP leader Tathagata Roy wants email Id or whatsapp number from Chandrima Bhattacharya ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট পরবর্তী হিংসায় ঘরছাড়াদের ঘরে ফেরাতে আরও তৎপর তথাগত রায় (Tathagata Roy)।চন্দ্রিমা ভট্টাচার্যের সঙ্গে ফের টুইট চালাচালি শুরু করলেন তিনি। ঘরছাড়াদের তথ্য দিতে রাজ্যের মন্ত্রীর হোয়াটসঅ্যাপ নম্বর কিংবা ই-মেল আইডি চাইলেন। পালটা ঘরছাড়াদের ঘরে ফেরানোর আশ্বাস চন্দ্রিমার।

ভোট পরবর্তী রাজনৈতিক হিংসায় ঘরছাড়াদের ফেরানোর ক্ষেত্রে কোনও উদ্যোগ নিচ্ছেন না বিজেপি নেতারা। নাম না করে শীর্ষ বিজেপি নেতাদের বিরুদ্ধে সম্প্রতি এমনই বিস্ফোরক অভিযোগ করেছিলেন তথাগত রায়। সেই সময় ঘরছাড়াদের ফেরাতে সাহায্যের আশ্বাস দিয়েছিলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। তাঁর সৌজন্য শীর্ষ বিজেপি (BJP) নেতাকে রীতিমতো মুগ্ধ করেছিল। ধন্যবাদও জানিয়েছিলেন তিনি। তার সূত্র ধরেই এবার চন্দ্রিমা ভট্টাচার্যের কাছ থেকে হোয়াটসঅ্যাপ নম্বর কিংবা ই-মেল আইডি চাইলেন তথাগত রায়।

[আরও পড়ুন: দিলীপের ডাকা বৈঠক উপেক্ষা করে মুকুলের বাড়িতে সৌমিত্র, বিজেপির অন্দরে নয়া সমীকরণের জল্পনা]

আবারও তার টুইটের পালটা জবাব দিলেন চন্দ্রিমা (Chandrima Bhattacharya)। রাজ্যের মন্ত্রী টুইটের শুরুতেই তথাগত রায়কে ধন্যবাদ জানান। তিনি লেখেন, রাজ্য সরকার ২৪ ঘণ্টা কাজ করছে। যত তাড়াতাড়ি সম্ভব ঘরছাড়াদের আশ্রয়স্থল ফিরিয়ে দেওয়ারও আশ্বাস দেন চন্দ্রিমা।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনে বিপুল সংখ্যক আসন পেয়ে ফের বাংলার মসনদে তৃণমূল (TMC)। গত ২ মে ভোটের ফলপ্রকাশের পর থেকেই বিজেপি নেতৃত্ব রাজ্যে সন্ত্রাসের  অভিযোগে সরব। ভোট পরবর্তী বহু নেতাকর্মী ঘরছাড়া রয়েছেন বলেই দাবি। এই ঘটনার জল শীর্ষ আদালত পর্যন্ত গড়িয়েছে। সম্প্রতি এন্টালির ঘরছাড়াদের মামলায় বিশেষজ্ঞ কমিটিও গঠন করেছে কলকাতা হাই কোর্ট (Calcutta High Court)। অবিলম্বে বাড়ি ফেরানোর নির্দেশ দেওয়া হয়। বর্তমানে বাড়ি ফিরেছেন ঘরছাড়ারা। রাজ্যের বিভিন্ন প্রান্তে রাজনৈতিক হিংসায় বহু ঘরছাড়াই এখনও আশ্রয় ফিরে পাননি বলেই দাবি করেন তথাগত রায়। তাঁর অভিযোগ, বিজেপি শীর্ষ নেতৃত্ব ঘরছাড়াদের জন্য কিছু করছেন না বলেও অভিযোগ করেন। সেই সমস্যা সমাধানেই তথাগতর পাশে চন্দ্রিমা।

[আরও পড়ুন: ঘূর্ণিঝড় ‘যশে’ কতটা ক্ষয়ক্ষতি বঙ্গে? বিধ্বস্ত এলাকা ঘুরে দেখবে কেন্দ্রীয় প্রতিনিধি দল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে