১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভবানীপুর কেন্দ্রে পছন্দের সুবোধকে প্রার্থী হিসেবে চাইছেন Tathagata Roy, জানেন কে এই সুবোধ?

Published by: Tiyasha Sarkar |    Posted: September 7, 2021 1:12 pm|    Updated: September 7, 2021 1:32 pm

BJP leader Tathagata Roy wants this man as party candidate for Bhawanipore | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দোরগোড়ায় উপনির্বাচন (By Election)। সকলেরই নজর ভবানীপুর (Bhawanipore) কেন্দ্রের দিকে। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপি কাকে প্রার্থী করবেন, তা নিয়ে নানারকম জল্পনা চলছে রাজনৈতিক মহলে। শোনা যাচ্ছে, প্রার্থী নির্বাচন নিয়ে দলের অন্দরে মনোমালিন্যও হয়েছে। এসবের মাঝেই টুইটারে নিজের পছন্দের প্রার্থীর নাম জানলেন বিজেপি নেতা তথাগত রায়।

মঙ্গলবার সকালে নিজের টুইটার হ্যান্ডেলে তথাগত রায় (Tathagata Roy) লিখেছেন, “পশ্চিমবঙ্গ বিজেপির উচিত ভবানীপুরে উপনির্বাচনে সুবোধকে প্রার্থী করা।” নিশ্চয়ই ভাবছেন কে এই সুবোধ? রাজ্যস্তরের নেতা? এই প্রশ্নের উত্তরও টুইটেই দিয়েছেন বিজেপি নেতা। জানিয়েছেন, এই সুবোধ মূলত বিজেপি (BJP) কার্যালয়ে নেতাদের নানাবিধ ফরমায়েশ খাটেন, চপ-সিঙাড়া এনে দেন। এরপরই ব্যঙ্গের ভঙ্গিতে তিনি লেখেন, “চপই তো পশ্চিমবঙ্গের ভবিষ্যৎ!”

[আরও পড়ুন: Kasba Fake Vaccine: তদন্তে আরও তৎপর ED, মিলল দেবাঞ্জন দেবকে জেলে গিয়ে জেরার অনুমতি]  

তথাগত রায়ের এই টুইটে অধিকাংশই লিখেছেন, ভবানীপুরে কোনওভাবেই জিততে পারবে না বিজেপি। কেউ কেউ আবার তথাগত রায়কেই প্রার্থী হওয়ার কথা বলেছন। কেউ তথাগত রায়কে উদ্দেশ্য করে বলেছেন, “আপনি প্রার্থী হলেও বিজেপির জামানত জব্দ হবে!”

 

উল্লেখ্য, উপনির্বাচনের রণকৌশল স্থির করতে সোমবার রাজ্য দপ্তরে বৈঠকে বসেছিলেন বিজেপি নেতারা। ভবানীপুরের (Bhawanipore) উপনির্বাচনে কে প্রার্থী হবেন, তা নিয়ে আলোচনা হয়। রাজনৈতিক মহলের মতে, গেরুয়া শিবিরের নেতারা মুখে যাই বলুক না কেন ভবানীপুরের ‘ঘরের মেয়ে’র সঙ্গে লড়াই যে বেশ কঠিন হতে চলেছে, তা তারা ইতিমধ্যেই আঁচ করতে পারছেন। তাই সূত্রের খবর, বৈঠকে কয়েকজন দাবি করেন, ভবানীপুরের ভূমিপুত্র, সংগঠনের পরিচিত মুখ এরকম কাউকে প্রার্থী করা হোক। মঙ্গলবার এ নিয়ে ফের বৈঠকে বসার কথা বিজেপির।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে