BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘কৈলাস-অরবিন্দ মেনন কোথায়?’, ভোট পরবর্তী হিংসা নিয়ে দলের নেতাদেরই খোঁচা তথাগতর

Published by: Tiyasha Sarkar |    Posted: June 23, 2021 3:11 pm|    Updated: June 23, 2021 3:12 pm

BJP leader Tathagato Roy slams Kailash Vijayvargiya over post poll violence | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধানসভা ভোটে (West Bengal Assembly Elections) ভরাডুবির পর বারবার দলের নেতা কর্মীদের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা তথাগত রায়। কটাক্ষ করতেও ছাড়েননি। বুধবার শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মৃত্যুবার্ষিকীতে কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya) ও অরবিন্দ মেননকে (Arvind Menon) বিঁধলেন তিনি।

বারবার বাংলায় ভোট পরবর্তী হিংসার (Post Poll Violence) অভিযোগ করেছেন বিজেপি নেতারা। দিকে দিকে বিজেপি কর্মীদের আক্রমণ করা হচ্ছে বলে দাবি করেছেন। এবিষয়ে রাজ্যের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন স্বয়ং রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। এই পরিস্থিতিতে বিজেপি কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় ও অরবিন্দ মেননের ভূমিকা নিয়ে সরব হলেন তথাগত রায়। বুধবার শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মূর্তিতে মাল্যদানের পর তিনি বলেন, “রাজ্যে যেভাবে বিজেপি কর্মীদের উপর হামলা করা হচ্ছে, বাড়িঘর ভাঙচুর করা হচ্ছে, তাতে রাজ্যে প্রশাসন আছে কি না বুঝতে পারছি না। এখন কৈলাস বিজবর্গীয়, অরবিন্দ মেননরা কোথায়? এখনই তো তাদের মানুষের পাশে থাকা উচিত।”

[আরও পড়ুন: সম্পর্ক ভাঙতে চাওয়ায় প্রেমিকের উপরই হামলা, এলোপাথাড়ি ব্লেড চালাল তরুণী, দেখুন ভিডিও]

উল্লেখ্য, ঘরছাড়া কর্মীদের ঘরে ফেরানো নিয়ে আগেও দুশ্চিন্তা প্রকাশ করেছিলেন বর্ষীয়ান বিজেপি (BJP) নেতা তথাগত রায় (Tathagata Roy)। দলের শীর্ষ নেতাদের কাছ থেকে সাহায্য না পেয়ে উষ্মাপ্রকাশ করেছিলেন তিনি। বিজেপির শীর্ষ নেতাদের সঙ্গে যোগাযোগ করতে পারেননি বলেও বোমা ফাটান। সেই টুইটের পরিপ্রেক্ষিতেই পালটা টুইট করেন চন্দ্রিমা ভট্টাচার্য। তিনি ঘরছাড়াদের ফেরানোর আশ্বাস দেন। যাদের জন্য ওই বিজেপি কর্মীরা ঘরছাড়া তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথাও বলেন। প্রতিনিয়ত বাংলার সরকার কাজ করে চলেছে বলেও উল্লেখ করেন টুইটে। রাজনৈতিক মতভেদ ভুলে চন্দ্রিমার সৌজন্যে অবাক হয়ে যান তথাগত। রাজ্যের মন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।

[আরও পড়ুন: টাকা-গয়না চুরিতে বাধা দেওয়ায় খুন, নিউ দিঘায় হোটেল মালিক হত্যাকাণ্ডের রহস্যভেদ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement