BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

তৃণমূলে যাচ্ছেন অশোক লাহিড়ী? জল্পনার মধ্যেই মুখ খুললেন বিজেপি বিধায়ক

Published by: Paramita Paul |    Posted: September 28, 2021 4:10 pm|    Updated: September 28, 2021 7:40 pm

BJP MLA Ashok Lahiri clarifies on rumour of joining TMC | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: একুশের ভোটের ফলপ্রকাশের পর থেকেই রাজ্য বিজেপিতে (BJP) ভাঙন শুরু। সেই ভাঙন এখনও অব্যাহত। দল ছেড়েছেন একাধিক বিধায়ক। এমনকী, দল বদল করেছেন সাংসদ বাবুল সুপ্রিয়ও। এমন আবহে আরও এক বিধায়কের দলবদলের জল্পনা শুরু হয়েছে। সেই জল্পনার মাঝেই মুখ খুললেন বালুরঘাটের বিজেপির বিধায়ক অশোক লাহিড়ী (BJP MLA Ashok Lahiri)। মঙ্গলবার ভারচুয়াল সাংবাদিক বৈঠক করে সেই জল্পনা উড়িয়ে দিলেন তিনি।

এদিন নিজের ফেসবুক পেজ থেকে সাংবাদিক সম্মেলন করেন বিজেপি বিধায়ক। অশোকবাবুর অভিযোগ, “আমি জল্পনার শিকার। বিধানসভার কয়েকজন জানতে চাইছেন, কবে তৃনমূলে যাচ্ছি?” এর পরই প্রাক্তন বিজেপি বিধায়ক মুকুল রায়কে কটাক্ষ করে তিনি বলেন, “আমি ঝোরো মুকুল নই। আমি বিজেপি বিধায়ক। আমি সেখানেই আছি।”

[আরও পড়ুন: WB By-Election: তৃণমূল সমর্থক সন্দেহে ২ কলেজ ছাত্রকে মার ভবানীপুরে! অভিযুক্ত বিজেপি]

রাজ্যের অর্থনীতি নিয়ে বারবার তোপ দেগেছেন তিনি। এমনকী, কখনও সরকারকে পরামর্শ দিয়েছেন এই বিজেপি বিধায়ক। বর্তমানে রাজ্যের অর্থমন্ত্রকের দায়িত্ব সামলাচ্ছেন অমিত মিত্র। কিন্তু তিনি বিধায়ক নন। উপনির্বাচনে তিনি প্রার্থী হবেন কি না, সেটাও নিশ্চিত নয়। এমন পরিস্থিতিতে অর্থনীতিবিদ অশোক লাহিড়ীর দলবদলের জল্পনা শুরু হয়। এ প্রসঙ্গে এদিন বালুরঘাটের বিজেপি বিধায়ক বলেন, “প্রশাসনকে চিরকাল পরামর্শ দিয়েছি। তাই মুখ্যমন্ত্রী যদি কোনও পরামর্শ চান, তবে বিজেপি বিধায়ক হিসেবেই গঠনমূলক পরামর্শ দেব।” তিনি আরও বলেন, “দলবদল করছি না। আমি অয়ারাম, গয়ারাম নই।”

 

প্রসঙ্গত, গত কয়েক সপ্তাহে বিজেপি ছেড়েছেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়, বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ, বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস, কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায় -সহ আরও কয়েক জন। দল বদলেছেন সাংসদ বাবুল সুপ্রিয়। তৃণমূলের দাবি, বহু সাংসদ-বিধায়ক দলবদলের জন্য মুখিয়ে রয়েছেন। এমন আবহে দলবদলের তালিকায় অশোক লাহিড়ীর নাম ছিল বলে খবর রটেছিল। এদিন সেই জল্পনা উড়িয়ে দিলেন তিনি। 

[আরও পড়ুন: রাজ্য কমিটির সদস্য পদ থেকে ইস্তফা বিজেপি নেতা সুমন বন্দ্যোপাধ্যায়ের, তুঙ্গে দলত্যাগের জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement