BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

SSC Scam: ‘ও দাদা পার্থ, তোমার কেরিয়ারটা নষ্ট করল অর্থ’, গানে গানে পার্থকে আক্রমণ বিজেপি বিধায়কের

Published by: Tiyasha Sarkar |    Posted: July 24, 2022 10:26 am|    Updated: July 24, 2022 10:27 am

BJP MLA Asim Sarkar slams Partha Chatterjee over SSC Scam | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়োগ দুর্নীতিতে জড়িত সন্দেহে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) গ্রেপ্তারিতে সরগরম রাজ্য-রাজনীতি। তৃণমূল সাফ জানিয়েছে, ঘটনার সঙ্গে দলের কোনও যোগ নেই। অভিযোগ সত্য প্রমাণিত হলে দল ব্যবস্থা করবে। এরই মাঝে গানের মাধ্যমে পার্থ চট্টোপাধ্যায়কে আক্রমণ করলেন হরিনঘাটার বিজেপি বিধায়ক অসীম সরকার।

হরিনঘাটার বিজেপি বিধায়কের রাজনীতিবিদ ছাড়াও আরও একটি পরিচয় রয়েছে। তিনি অত্যন্ত জনপ্রিয় লোকসংগীত শিল্পী। পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেপ্তারির পর শনিবার নিজের ইউটিউব চ্যানেলে লাইভ করেন বিজেপি বিধায়ক। সেখানেই তৃণমূলকে তীব্র আক্রমণ করেন তিনি। এরপরই পার্থ চট্টোপাধ্যায় ও তৃণমূলকে নিশানা করে নিজের লেখা একটি গানও শোনান তিনি। গানের নাম ‘চোর ধরো, জেল ভরো’। শুক্রবার অর্থাৎ সেদিন পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়িতে ইডি তল্লাশি চালায়। ওইদিনও ইউটিউবে আপলোড হয়েছে অসীম সরকারের একটি গান। তার প্রথম লাইন ‘ও দাদা পার্থ, তোমার কেরিয়ারটা নষ্ট করল অর্থ।’ সেই গানের প্রতি লাইনে রয়েছে কটাক্ষ।

 

[আরও পড়ুন: SSC দুর্নীতিতে জড়িত মোনালিসা দাস! খবরের শিরোনামে বোনের নাম দেখে হতবাক দাদা]

পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুথোপাধ্যায়।

এসএসসি দুর্নীতিতে শনিবারই গ্রেপ্তার হয়েছেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর ‘ঘনিষ্ঠ’ মডেল-অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়। এমনকী, আটক করা হয়েছে মন্ত্রীর আপ্তসহায়ক সুকান্ত আচার্যকেও। শনিবারই রাজ্য সরকারের বিরুদ্ধে পথে নামে বামেদের ছাত্র সংগঠন। শনিবার বিকেলে মৌলালি চত্বরে বিক্ষোভ মিছিল করেন এসএফআই এবং ডিওয়াইএফআইয়ের সদস্যরা। তাদের নতুন স্লোগান, “চোর ধরো, জেলে ভরো, স্বচ্ছ নিয়োগ চালু করো।” আগামিকাল অর্থাৎ রবিবার এবং সোমবারও রাজ্যজুড়ে বিক্ষোভের পরিকল্পনা করেছে এসএফআই। পথ অবরোধ করে বিক্ষোভ দেখাবে তারা। এদিকে বিজেপির নিশানাতেও তৃণমূল।

[আরও পড়ুন: অসুস্থতা নিয়ে সন্দেহ, পার্থ চট্টোপাধ্যায়কে SSKM-এ ভরতির সিদ্ধান্তকে চ্যালেঞ্জ করে হাই কোর্টে ED]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে