BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘ওঁরা চিরকালই দেশদ্রোহী’, BSF ইস্যুতে অপর্ণা সেনকে কটাক্ষ দিলীপের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 19, 2021 12:43 pm|    Updated: November 19, 2021 2:49 pm

BJP MP Dilip Ghosh slams Aparna Sen over BSF issue | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বিএসএফ (BSF) সম্পর্কে মন্তব্য করে ইতিমধ্যেই আইনি জটে অভিনেত্রী-পরিচালক অপর্ণা সেন। এবার তাঁকে তীব্র আক্রমণ করলেন মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। ফের অপর্ণা সেনকে (Aparna Sen) ‘দেশদ্রোহী’ বলে কটাক্ষ করলেন তিনি।

কলকাতায় থাকলে প্রতিদিনই প্রাতঃভ্রমণে ইকো পার্কে যান প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। শুক্রবারও তার অন্যথা হয়নি। এদিন সেখান থেকেই অপর্ণা সেনকে তীব্র আক্রমণ করেন দিলীপ। বলেন, “ওরা চিরকালই দেশদ্রোহী। সব কিছুর বিরোধিতা করাই ওদের কাজ। বরাবরই হিন্দুত্বের বিরোধিতা করে এসেছেন। দেশের মানুষের থেকে অর্থ, সম্মান পেয়েছেন, দেশের মানুষরা সব দিয়েছেন কিন্তু তাঁরা দেশের মানুষের স্বার্থ নিয়ে ভাবেন না। এখনও বুঝতে পারছে না যে মানুষ সবটা বোঝে। মানুষের মন বুঝছেন না।” দিলীপ ঘোষের দাবি, বিএসএফের ক্ষমতা বৃদ্ধিতে আদতে আমজনতারই সুবিধা। কিন্তু শুধুমাত্র নিজেদের অস্তিত্ব জাহির করতে বিরোধিতা করছেন অপর্ণা সেন-সহ বিদ্বজনরা।

[আরও পড়ুন: রেফার নয়, ঝুঁকি নিয়েই জটিল অস্ত্রোপচার, রোগীকে সুস্থ করলেন বালুরঘাট হাসপাতালের ডাক্তার]

শুধু তাই নয়, এদিন বাবুল সুপ্রিয়কেও (Babul Supriyo) আক্রমণ করেছেন মেদিনীপুরের সাংসদ। তাঁর ত্রিপুরা সফরকে কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ। বলেন, “প্রার্থীই তো দিতে পারেননি, প্রচারে গিয়ে কী লাভ?” পালটা দিতে ছাড়েননি বাবুলও। তিনি বলেন, “ও তো এন্টারটেইনমেন্ট ক্যারেক্টার।”

 উল্লেখ্য, সোমবার বিএসএফের এক্তিয়ার বাড়ানো প্রসঙ্গে অভিনেত্রী-পরিচালক অপর্ণা সেন বলেছিলেন, “মিলিটারিদের যতটা ক্ষমতা দেওয়ার কথা, তার থেকেও বেশি দেওয়া হচ্ছে। ছিটমহলের বাসিন্দাদের কথা ভাবলেই শিউরে উঠি। এমনিতেই তাঁদের অবস্থা খারাপ, তার উপরে বিএসএফের ক্ষমতা বাড়লে তা আরও দুর্বিষহ হবে।” সেই মন্তব্যের জেরে অপর্ণা সেনকে আইনি চিঠি পাঠানো হয়েছে অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের পক্ষ থেকে। এবার পরিচালককে আক্রমণ করলেন খোদ দিলীপ ঘোষ।  দিলীপবাবুর মন্তব্যের প্রতিক্রিয়া জানতে ‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’-এর তরফে ফোন করা হয়েছিল অপর্ণা সেনকে। তিনি এ বিষয়ে কোনও প্রতিক্রিয়াই দিতে চাননি। 

[আরও পড়ুন: BSF নিয়ে মন্তব্যের জের! ফোনে তৃণমূল বিধায়ক উদয়ন গুহকে ‘প্রাণনাশে’র হুমকি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে