Advertisement
Advertisement
Mamata Banerjee

DA দিতে পারছেন না, ৪৪০ কোটির অডিটোরিয়াম! ধনধান্য নিয়ে মমতাকে খোঁচা দিলীপের

শাহের সফর নিয়ে কী বললেন দিলীপ?

BJP MP Dilip Ghosh slams Mamata Banerjee | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:April 14, 2023 11:20 am
  • Updated:April 14, 2023 11:21 am

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: এবার ধনধান্য অডিটোরিয়াম নিয়ে রাজ্য তথা মুখ্যমন্ত্রীকে বিঁধলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বললেন, “মুখ্যমন্ত্রী ডিএ দিতে পারছেন না, অথচ ৪৪০ কোটি টাকা ব্যয়ে অডিটোরিয়ামের উদ্বোধন করছেন।” জানালেন, এবার থেকে প্রতিমাসেই বঙ্গ সফরে আসবে কেন্দ্রীয় নেতত্ব।

শুক্রবার সকালের বিমানে আন্দামান যাচ্ছেন দিলীপ ঘোষ। তার আগে কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি তথা সংসদ দিলীপ ঘোষ। সেখানেই রাজ্য সরকারকে একহাত নেন। ধনধান্য অডিটোরিয়াম উদ্বোধন প্রসঙ্গে বলেন, “মুখ্যমন্ত্রী ডিএ দিতে পারছেন না অথচ ৪৪০ কোটি টাকা ব্যয়ে অডিটোরিয়ামের উদ্বোধন করছেন। স্বাভাবিকভাবেই লোকের মনে প্রশ্ন উঠছে নানারকম। DA-র জন্য ধরনা চলছে আর এত কোটি টাকার বিল্ডিং তৈরি করার মানে কী? পশ্চিম বাংলায় অডিটোরিয়াম কম নেই। এত অডিটোরিয়াম থাকা সত্ত্বেও উনি প্যাণ্ডেল বেঁধে প্রশাসনিক বৈঠক করেন। আর এই অডিটোরিয়াম দেওয়া হয় না আমাদের প্রোগ্রাম করার জন্য। তাহলে কেন এত খরচ?” পালটা দিতে ছাড়েনি তৃণমূল। 

Advertisement
Take a look at newly built Dhana - Dhanye auditorium
ধনধান্য অডিটোরিয়াম।

[আরও পড়ুন: সাড়ে তিন বছরেই ঠোঁটস্থ সব রাজ্যের রাজধানী, ইন্ডিয়া বুক অফ রেকর্ডে নাম তুলল বালুরঘাটের খুদে]

বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী বলেছেন, “কেন্দ্রের কাছে ভিক্ষা চাইব না শাড়ির আঁচল পেতে ভিক্ষা চাইব।” এই মন্তব্যের পালটা দিলীপ বলেন, সকাল থেকে টাকা টাকা করেন কেন? আর কোনও কথা শুনি না ওনার মুখে। সকাল থেকেই টাকা, বিকেল হলেও টাকা, রাতেও টাকা! কেন্দ্রের কাছে ভিক্ষা না চেয়ে যদি আর্থিক দিক সামাল দেওয়া যায়, তাহলে কেন লোক রাস্তায় বসে আছে? ডিএ আন্দোলনকারীদের দাবি পূরণ করে ওদের বাড়ি পাঠান।” অমিত শাহের বঙ্গ সফর নিয়ে দিলীপ বলেন, “প্রতিমাসেই আসবেন। লোকসভার প্রস্তুতির জন্য তার এই বঙ্গ সফর।”

Advertisement

[আরও পড়ুন: দুর্নীতি নিয়ে সিপিএমের ‘লড়াইয়ের সহজপাঠ’, কবিগুরুর সৃষ্টি বিকৃতির অভিযোগে সরব তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ