BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

অভিষেকের সঙ্গে সাক্ষাৎ লকেট চট্টোপাধ্যায়ের? জল্পনার মধ্যেই মুখ খুললেন BJP সাংসদ

Published by: Paramita Paul |    Posted: September 20, 2021 5:59 pm|    Updated: September 20, 2021 6:23 pm

BJP MP Locket Chatterjee slams report of meeting with Abhishek Banerjee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একুশের বিধানসভা ভোটের ফলপ্রকাশের পর থেকেই বঙ্গ বিজেপিতে ধস নেমেছে। সম্প্রতি সকলকে তাক লাগিয়ে শিবির বদলেছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। তৃণমূল দাবি করছে, আরও একাধিক বিজেপি সাংসদ দল বদলাতে চাইছেন। সেই তালিকায় নাকি হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের ((Locket Chatterjee) নামও রয়েছে! ইতিমধ্যে তিনি নাকি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকও করেছেন! বাংলার রাজনৈতিক মহলের অলিগলিতে এমনই গুঞ্জন। এবার সেই সম্ভাবনা নিয়ে মুখ খুললেন খোদ লকেট চট্টোপাধ্যায়।

সোমবার একটি সংবাদপত্রের খবরকে ‘ভুয়ো’ বলে দাবি করেছেন বিজেপি (BJP) সাংসদ। সঙ্গে লেখেন, “আমি সাধারণত ভুয়ো খবরে কান দিই না। কিন্তু এটায় গুরুত্ব দিতে বাধ্য হলাম। প্রথমেই বলে রাখি, ‘আয়ারাম-গয়ারাম রাজনীতিতে’ আমি বিশ্বাস করি না।” সংবাদমাধ্যমকে তোপ দেগে তিনি লেখেন, “ভুয়ো খবর ছড়াচ্ছে কিছু সংবাদমাধ্যম। এভাবে বিশ্বাসযোগ্যতা নষ্ট হচ্ছে।”

 

[আরও পড়ুন: ‘মন খুলে কাজ করতে পারব’, নবান্নে মমতার সঙ্গে দেখা করে ‘আপ্লুত’ বাবুল]

বিজেপির লড়াকু নেত্রী হিসেবে পরিচিত লকেট চট্টোপাধ্যায়। ২০১৯ সালে হুগলি থেকে সাংসদ হন তিনি। এর পর একুশের বিধানসভা ভোটে ফের চূঁচড়া বিধানসভা কেন্দ্র থেকে তাঁকে প্রার্থী করা হয়। কিন্তু পরাজিত হন তিনি। এর পর বেশকিছু ইস্যুতে রাজ্য বিজেপির সঙ্গে তাঁর দূরত্ব বেড়েছিল। এমনকী, রাজ্য সভাপতির মন্তব্যের বিরোধিতা করেন তিনি। এর পরই তৈরি হয়েছিল জল্পনা।

কিন্তু সম্প্রতি, জাতীয় স্তরে গুরুত্ব বেড়েছে হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের । আগামী বছর উত্তরাখণ্ডের (Uttarakhand)বিধানসভা নির্বাচনকে সামনে রেখে বাড়তি দায়িত্ব দেওয়া হল তাঁকে। উত্তরাখণ্ডে বিজেপির সহ পর্যবেক্ষক হিসেবে কাজ করবেন লকেট। পর্যবেক্ষক হিসেবে নিয়োগ করা হচ্ছে কেন্দ্রীয় সংসদীয় মন্ত্রী প্রহ্লাদ যোশীকে। তাঁর তত্বাবধানে কাজ করবেন লকেট চট্টোপাধ্যায় ও সর্দার আরপি সিং। এমন পরিস্থিতিতে কালীঘাটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গোপন বৈঠকের জল্পনা একেবারে উড়িয়ে দিলেন লকেট।

[আরও পড়ুন: নবান্নে মমতা-অভিষেকের সঙ্গে একান্ত বৈঠকে প্রশান্ত কিশোর, তুঙ্গে জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement