BREAKING NEWS

৫ কার্তিক  ১৪২৮  শনিবার ২৩ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

রাজ্যসভার উপনির্বাচনে সুস্মিতা দেবের বিরুদ্ধে প্রার্থী দিচ্ছে না BJP, ঘোষণা শুভেন্দু অধিকারীর

Published by: Tiyasha Sarkar |    Posted: September 20, 2021 12:51 pm|    Updated: September 20, 2021 3:34 pm

BJP not to field candidate against Sushmita Dev for Rajya Sabha seat | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একুশের বিধানসভা নির্বাচনে সবং থেকে তৃণমূলের (TMC) হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে বিধায়ক হয়েছেন মানস ভুঁইঞা। ফলে রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। এবার সেই পদে উপনির্বাচন। তৃণমূলের তরফে প্রার্থী হচ্ছেন সুস্মিতা দেব। কিন্তু এবারও রাজ্যসভার উপনির্বাচনে প্রার্থী দিচ্ছে না বিজেপি। সোমবার এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।  

সোমবার সকালে একটি টুইট করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সেখানেই তিনি জানান, রাজ্যসভার উপনির্বাচনে প্রার্থী দেবে না বিজেপি। কারণ হিসেবে টুইটে তিনি লিখেছেন, “ফলাফল আগেই নির্ধারিত হয়ে গিয়েছে। এখন আমাদের মূল লক্ষ্য ভবানীপুরের উপনির্বাচন ও বাকি দুটি আসনের ভোট।” অর্থাৎ বিজেপি নেতা তথা প্রাক্তন মন্ত্রী বোঝাতে চেয়েছেন, রাজ্যসভার নির্বাচন নিয়ে মোটেও ভাবছে না বিজেপি। মানস ভুঁইঞার ছেড়ে যাওয়া আসনে নির্বাচন ৪ অক্টোবর। সুস্মিতা দেবের  জয় যে নিশ্চিত তা বলার অপেক্ষা রাখে না। 

[আরও পড়ুন: ব্যক্তিগত প্রতিশোধের ‘অস্ত্র’ সাইবার অপরাধ, পরিসংখ্যান দিয়ে রিপোর্ট প্রকাশ করল NCRB]

উল্লেখ্য, বেশ কয়েক মাস আগে আচমকাই রাজ্যসভার সাংসদ পদ ছেড়েছিলেন দীনেশ ত্রিবেদী (Dinesh Trivedi)। সেই আসনে প্রসার ভারতীর প্রাক্তন সিইও, অবসরপ্রাপ্ত IAS জহর সরকারকে প্রার্থী করেছিল তৃণমূল। সেখানেও প্রার্থী দেয়নি বিজেপি। সেই সময় শুভেন্দু অধিকারী জানিয়েছিলেন, শাসকদলের সঙ্গে অনেকটা ফারাক। নিজেদের শক্তি কম থাকায় রাজ্যসভার উপনির্বাচনে প্রার্থী না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিজেপি (BJP)। ফের একই ঘটনার পুনরাবৃত্তি।

[আরও পড়ুন: নকল চাবি তৈরি করে শিক্ষিকার বাড়ি থেকে গয়না-নগদ চুরি, চোর ধরিয়ে দিল CCTV ফুটেজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement