BREAKING NEWS

২২  মাঘ  ১৪২৯  সোমবার ৬ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

NEET পাশ না করেই ডাক্তারি পড়ছে শান্তনুকন্যা! দাবি সুকান্তর, নথি-সহ পালটা দিলেন TMC সাংসদ

Published by: Tiyasha Sarkar |    Posted: November 27, 2022 6:47 pm|    Updated: November 27, 2022 6:47 pm

BJP raised allegation against Shantanu Sen's daughter, TMC MP replied | Sangbad pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: NEET পাশ করেননি, কিন্তু MBBS পড়ছেন! তৃণমূল সাংসদ শান্তনু সেনের মেয়ের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ করেছিলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। মেয়ের কয়েকটি শংসাপত্র টুইট করে পালটা দিলেন শান্তনু সেন। হুঁশিয়ারি দিলেন, আইনি পদক্ষেপের।

রাজনৈতিক নেতাদের মধ্যে টুইট যুদ্ধ একেবারেই নতুন কিছু নয়। আক্রমণ-পালটা আক্রমণ চলতেই থাকে। রবিবার দুপুরে তৃণমূল সাংসদ শান্তনু সেনের মেয়ের পড়াশোনা নিয়ে একটি টুইট করেন সুকান্ত। সেখানে তিনি দাবি করেন, সাংসদ কন্যা সৌমিলি NEET অর্থাৎ সর্বভারতীয় প্রবেশিকায় পাশ করেননি। তা সত্ত্বেও MBBS অর্থাৎ ডাক্তারি পড়ছেন। শুধু তাই নয়, ভরতির ফর্মে তথ্য গোপনের অভিযোগও করেছেন তিনি। রাজ্য বিজেপির সভাপতি টুইটে দাবি করেন, বাবার আয় গোপন করেছিলেন সৌমিলি। এরপরই তার প্রশ্ন, কীভাবে NEET পরীক্ষায় পাস না করেই ডাক্তারি পড়ছেন সৌমিলি?

[আরও পড়ুন: চলতি সপ্তাহেই লাইন পরিদর্শনের সম্ভাবনা, নিউ গড়িয়া থেকে রুবি পর্যন্ত মেট্রো ছুটতে পারে বড়দিনের আগেই!]

কিছুক্ষণের মধ্যেই মেয়ের তিনটি শংসাপত্র টুইট করেন শান্তনু সেন। লেখেন, “রাজনীতির মধ্যে পরিবার ও সন্তানদের টেনে আনার আদর্শ উদাহরণ। ও বরাবরই খুব মেধাবী। NEET পাস না করলে কেউ এমবিবিএস-এ ভরতি হতে পারে না।” সেই টুইটেই আইনি পদক্ষেপ নেবার হুঁশিয়ারি দিয়েছেন শান্তনু সেন।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে