BREAKING NEWS

৩ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটারদের সকাল-সকাল বুথমুখী করাই লক্ষ্য, ভবানীপুরে দ্বিমুখী কৌশল বিজেপির

Published by: Paramita Paul |    Posted: September 29, 2021 9:43 pm|    Updated: September 29, 2021 9:44 pm

BJP sets their plan for Bhabanipur by election | Sangbad Pratidin

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বুথ ভিত্তিক টিম তৈরি। প্রতি বুথে ভিতর ও বাইরে থাকবেন দুজন করে পোলিং এজেন্ট। এই কৌশল সাজিয়েই বৃহস্পতিবার ভবানীপুর উপনির্বাচনের (By Election) ভোটারদের সকাল-সকাল বুথমুখী করাই লক্ষ্য গেরুয়া শিবিরের। হেস্টিংসে দলের প্রধান নির্বাচনী কার্যালয়ে রয়েছে কন্ট্রোল রুম।

দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার থেকে শুরু করে রাজ্যে দলের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা অমিত মালব্য-সহ বিজেপির রাজ্য নেতৃত্ব সকাল থেকেই থাকবেন কন্ট্রোলরুমে। থাকবেন ভবানীপুরে ভোট পরিচালনার দায়িত্বে থাকা ভোট ম্যানেজাররা। ভোর পাঁচটায় বুথের এজেন্টদের ঘুম থেকে ডেকে তুলে বুথে পাঠানোর কাজও চলবে কন্ট্রোল রুম থেকে।

[আরও পড়ুন: ওয়েব সিরিজ থেকে অনুপ্রাণিত হয়ে অভিনব কায়দায় জালিয়াতি! ৫ যুবকের কীর্তিতে হতবাক পুলিশ]

নির্বাচন কমিশন দেখার দায়িত্বপ্রাপ্ত বিজেপির রাজ্য নেতা শিশির বাজোরিয়া জানালেন, “অতিরিক্ত কুড়ি কোম্পানি কেন্দ্রীয় বাহিনী এসেছে। মহিলা ফোর্স রয়েছে। অবাধ ও শান্তিপূর্ণ ভোট হোক আমরা চাই। বেশি সংখ্যক মানুষ যাতে ভোট দেয় সেটাই লক্ষ্য থাকবে।” দলের প্রচার কমিটির চেয়ারম্যান রুদ্রনীল ঘোষ জানালেন, আটটি ওয়ার্ডের ২৯৭টি বুথেই বিজেপির এজেন্ট থাকবে। সব কর্মীদের দায়িত্ব বুঝিয়ে দেওয়া হয়েছে। সবাই যাতে ভোট দেন, সেটাই আমাদের দলের তরফে আবেদন।

সূত্রের খবর, কমিটেড ভোটারদের সঙ্গে সকাল থেকেই যোগাযোগ রাখবেন বিজেপি কর্মীরা। কমিটেড ভোটারদের আগেই বুথমুখী করাটা লক্ষ্য। বিজেপি কর্মীরা কোনও অশান্তিতে যাতে না জড়িয়ে পড়েন সেটা সতর্ক করে দেওয়া হয়েছে। যে কোনও ঘটনা বা সমস্যা হলে কমিশনের সঙ্গে যোগাযোগ রাখার জন্য আলাদা টিম করা হয়েছে। প্রতি মুহুর্তের ভোটের আপডেট দিল্লিতে পাঠানোর জন্যও পৃথক টিম থাকছে বিজেপির কন্ট্রোল রুমে।

[আরও পড়ুন: WB By-Election: দুর্যোগে আটকে পড়লে ভবানীপুরের ভোটকেন্দ্রে নিয়ে যাবে কমিশন, চালু টোল ফ্রি নম্বর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement