১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

টুইটে ‘মিথ্যে’ কথা উল্লেখ, কাকলি ঘোষ দস্তিদারের বিরুদ্ধে আইনি ব্যবস্থার হুঁশিয়ারি দিলীপের

Published by: Sayani Sen |    Posted: November 7, 2020 6:18 pm|    Updated: November 7, 2020 6:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিলীপ ঘোষের মন্তব্য উদ্ধৃত করে টুইট করেন সাংসদ কাকলি ঘোষ দস্তিদার (Kakali Ghosh Dastidar)। বিজেপি রাজ্য সভাপতির মন্তব্য উদ্ধৃত করা এই টুইট নিয়েই শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা। এই টুইটের পরিপ্রেক্ষিতে পালটা কাকলি ঘোষ দস্তিদারকে আক্রমণ করেন দিলীপ ঘোষ। টুইটে উল্লেখিত মন্তব্য ‘মিথ্যে’ বলেই দাবি তাঁর। আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি।

কাকলি ঘোষ দস্তিদারের ওই টুইটে ঠিক কী ছিল? বিজেপি রাজ্য সভাপতির মন্তব্য উদ্ধৃত করা টুইটে লেখা ছিল, “নাগরিকত্ব নিয়ে মতুয়ারা (Matua) যদি বেশি কথা বলে তবে মতুয়াদের ভোট আমাদের চাই না। মতুয়ারা নাগরিকত্ব নিয়ে বিজেপিকে ব্ল্যাকমেল করছে, মতুয়া ভোট আমাদের চাই না।”

[আরও পড়ুন: তৃণমূল গ্রাম পঞ্চায়েত প্রধানের নেতৃত্বে ‘হামলা’, বিজেপি ও পুলিশ সংঘর্ষে রণক্ষেত্র হাওড়া]

এদিন বিকেলে সাংবাদিক বৈঠক করে যার তীব্র বিরোধিতা করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। দাবি করেন কাকলি ঘোষ দস্তিদারের টুইটে উল্লেখিত মন্তব্য তিনি কখনও করেননি। একজন রাজনৈতিক ব্যক্তিত্ব কীভাবে এমন ‘মিথ্যে’ কথা টুইটে উল্লেখ করতে পারলেন সেই প্রশ্নও তোলেন বিজেপি রাজ্য সভাপতি। এ প্রসঙ্গে বিজেপি সাংসদ বলেন, “সাইবার ক্রাইম করেছেন কাকলি ঘোষ দস্তিদার। আমার নামে ভুল টুইট করেছেন। আমি জানিনা উনি নিজের টুইটার অ্যাকাউন্ট চালান কিনা। যদি না চালান তবে এটা কী আইপ্যাকের লোক চালিয়েছে? তাঁরাই এমন টুইট করেছেন কিনা আমি জানিনা। একজন সাংসদের সম্পর্কে মিথ্যে কথা প্রচার করেছেন। আমার আইনজীবীকে বলেছি উপযুক্ত আইনি ব্যবস্থা নিতে। বাংলার রাজনীতির এতটা অধঃপতন না হওয়াই উচিত।” যদিও কাকলি ঘোষ দস্তিদারের তরফে এখনও এ প্রসঙ্গে পালটা কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

[আরও পড়ুন: অধীর সভাপতি হতেই তৃণমূলে যোগ বাদুড়িয়ার বিধায়কের, উত্তর ২৪ পরগনায় কার্যত সাফ কংগ্রেস]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement