BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

অবসাদের জেরে আত্মহত্যা? খাস কলকাতায় বিজেপি কর্মীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য

Published by: Paramita Paul |    Posted: May 23, 2021 10:50 am|    Updated: May 23, 2021 2:35 pm

BJP worker allegedly commit suicide in Kolkata sue to frustration | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

কলহার মুখোপাধ্যায়: ভোট পরবর্তী বাংলায় ফের এক বিজেপি কর্মীর (BJP worker) অস্বাভাবিক মৃত্যু। এবার খাস কলকাতার (kolkata) ঘটনা। রবিবার সকালে নিজের বাড়ি থেকে ওই কর্মীর দেহ উদ্ধার হয় বলে খবর। পরিবারের অভিযোগ, আতঙ্কে ভুগছিলেন তিনি। তার জেরেই এই আত্মহত্যা। প্রতিবেশীদের দাবি, অবসাদে আত্মঘাতী হয়েছেন তিনি।

দমদম পার্ক হরিচাঁদ পল্লি এলাকার বাসিন্দা প্রসেনজিৎ দাশ। এলাকায় সক্রিয় বিজেপি কর্মী হিসেবেই পরিচিত তিনি। ভোটের সময় দলের হয়ে কাজও করেছিলেন। ভোটের ফল বেরতেই পরিস্থিতি বদলে গিয়েছে। অভিযোগ, ভোটের ফলাফল প্রকাশ হওয়ার পর থেকেই এলাকাছাড়া ছিলেন তিনি। অবসাদেও ভুগছিলেন বলে খবর।

[আরও পড়ুন: সংকটকালে অক্সিজেন সিলিন্ডার সরবরাহের নামে প্রতারণা চক্র, আগাম টাকা হাতিয়ে গ্রেপ্তার ২]

এর মধ্যে তাঁর বাবার মৃত্যু হয়। সেই খবর পেয়ে বাড়ি ফিরেছিলেন তিনি। বিজেপির তরফে দাবি, এলাকায় ফেরার পর তৃণমূলের কর্মীরা তাঁকে মারধর করে। সেই থেকে আতঙ্ক, অবসাদে ভুগছিলেন প্রসেনজিৎ বলে দাবি পরিবারের। এর পরই রবিবার তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘটনাস্থলে গিয়েছে বাগুইআটি থানার পুলিশ।

যদিও তৃণমূল মারধর, ভয় দেখানোর অভিযোগ অস্বীকার করেছে। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি. অবসাদে ভুগছিলেন প্রসেনজিৎ। তার জেরেই এই আত্মহত্যা। যদিও এই ঘটনা নিয়ে বিজেপির তরফে কোনও প্রতিক্রিয়া এখনও মেলেনি। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। উপযুক্ত তদন্তের দাবিতে সরব হয়েছে পরিবার। যদিও দলীয় নেতৃত্ব এখনও ওই কর্মীর বাড়িতে পৌঁছয়নি।

[আরও পড়ুন: পামেলা কাণ্ডের জের! নিউ আলিপুর থানার ওসি বদল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement