BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মাঝেরহাট ব্রিজ খোলার দাবিতে বিজেপির মিছিলে ধুন্ধুমার, ব্যাপক লাঠিচার্জ পুলিশের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 26, 2020 3:02 pm|    Updated: November 26, 2020 4:57 pm

An Images

ছবি: অরিজিৎ সাহা

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝেরহাট ব্রিজ খোলার দাবিতে বিজেপির বিক্ষোভ ঘিরে ধুন্ধুমার তারাতলা (Taratala)। মহিলা বিজেপি (BJP) কর্মীদের সঙ্গেও ধস্তাধস্তিতে জড়িয়ে পড়ে পুলিশ। ব্যাপক লাঠিচার্জ করা হয়। আটক করা হয়েছে একাধিক বিক্ষোভকারীকে।

বৃহস্পতিবার দুপুরে কৈলাস বিজয়বর্গীয়র নেতৃত্বে মাঝেরহাট ব্রিজ খোলার দাবিতে মিছিল করার কথা ছিল বিজেপির। কিন্তু কৈলাস মিছিলে যোগদানের আগেই মিছিলে বাধা দেয় পুলিশ। মুহূর্তে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। পুলিশ ও বিজেপি কর্মীদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়। বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে পুলিশ। নামানো হয় কমব্যাট ফোর্স। পথে নামে ডেপুটি কমিশনার পদমর্যাদার আধিকারিকরাও। এরপরই তারাতলা মোড়ে অবস্থান বিক্ষোভ শুরু করে বিজেপি। তাঁদেরও বিক্ষোভ থেকে উঠিয়ে দেয় পুলিশ। মোড়ের আশেপাশের গলিতে থাকা বিজেপির নেতা-কর্মীদেরও টেনে বের করে আনতে দেখা যায়। আটক করা হয় বহু বিজেপি নেতা কর্মীদের। রেহাই পাননি মহিলা মোর্চার কর্মীরাও। আহত হয়েছেন বেশ কয়েকজন মহিলা ও পুলিশ কর্মী। অটোয় তাঁদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

BJP workers beaten up by police in Taratala
ছবি: অরিজিৎ সাহা

[আরও পড়ুন: বাম-কংগ্রেসের ডাকা বন্‌ধে অশান্তির আশঙ্কা, পরিস্থিতি মোকাবিলায় পথে নামবে অতিরিক্ত পুলিশ]

বেশ কিছুক্ষণ পর খানিকটা হলেও আয়ত্তে আসে পরিস্থিতি। কারণ, বিক্ষোভকারীদের পিছু হটাতে সমস্ত রকম পদক্ষেপ নেয় পুলিশ। যদিও লাঠিচার্জ-আটকের পরও বারবার করে ফের জমায়েত করতে দেখা যায় বিজেপি কর্মীদের। পুলিশের বিরুদ্ধেও স্লোগান তোলেন তাঁরা। নিউ আলিপুর থেকে তারাতলা গামী রাস্তা বারবার যুদ্ধক্ষেত্রের চেহারা নেয়। পরিস্থিতি সম্পূ্র্ণ নিয়ন্ত্রণে আনতে দফায় দফায় বাড়ানো হয় পুলিশের সংখ্যা। তারাতলা মোড় ও সংলগ্ন এলাকা কার্যত নিজেদের দখলে নিয়ে নেয় তাঁরা।  এই দিনের ঘটনা প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় বললেন, “কেন্দ্রের কারণেই মাঝেরহাট ব্রিজের কাজে দেরি হয়েছে। বেহালার মানুষকে অযথা হয়রানির শিকার হতে হচ্ছে।” ক্ষোভ উগরে দিলেন কেন্দ্র সরকারের বিরুদ্ধে।

দেখুন ভিডিও:

 

[আরও পড়ুন: কারচুপি রুখতে কড়া কমিশন, একুশের ভোটে স্পিড পোস্টে পৌঁছবে পোস্টাল ব্যালট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement