BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

খাস কলকাতায় ইমারতী ব্যবসায়ীর রহস্যমৃত্যু, বাড়ির অদূরে বরফকলে মিলল দেহ, ঘনাচ্ছে রহস্য

Published by: Tiyasha Sarkar |    Posted: October 7, 2022 10:10 am|    Updated: October 7, 2022 10:12 am

Body of a businessman found near house at Murari pukur | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সুব্রত বিশ্বাস: খাস কলকাতার মুরারিপুকুরে (Muraripukur) ব্যবসায়ীর রহস্যমৃত্যু। বাড়ি সংলগ্ন বরফকল থেকে উদ্ধার দেহ। মাথায় মিলেছে আঘাতের চিহ্ন। খুন নাকি আত্মহত্যা? জানতে তদন্ত শুরু করেছে মানিকতলা থানার পুলিশ। তবে পরিবার এক প্রকার নিশ্চিত যে খুন করা হয়েছে, খুন করা হয়েছে ওই ব্যবসায়ীকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম অমিত রায়। বয়স আনুমানিক ৪০ বছর। কলকাতা পুরসভার ১৪ নম্বর ওয়ার্ড অর্থাৎ মুরারিপুকুর এলাকার বাসিন্দা তিনি। জামাকাপরের পাশাপাশি ইমারতি সামগ্রীর ব্যবসা করতেন তিনি। শুক্রবার ভোর রাতে এলাকার বরফকল থেকে উদ্ধার হয় অমিত রামের দেহ। তাঁর মাথায় পিছনে মিলেছে আঘাতের চিহ্ন। ইতিমধ্যেই পুলিশের তরফ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় আরজিকর হাসপাতালে। রিপোর্ট এলে মৃত্যুর কারণ স্পষ্ট হবে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: পুজোর ভিড়ে তারস্বরে ভেঁপু বাজিয়ে বিপত্তি, ২ যুবককে অভিনব শাস্তি পুলিশের, ভাইরাল ভিডিও]

মৃতের পরিবারের সদস্যদের দাবি, খুন করা হয়েছে অমিতকে। কারণ স্পষ্ট না হলেও তাঁদের অনুমান, ব্যবসা সংক্রান্ত অশান্তির কারণে হয়তো খুন করা হয়েছে ওই ব্যবসায়ীকে। পরিবারের দাবিতেই কার্যত সিলমোহর দিয়েছে এক প্রতিবেশীর বয়ান। তিনি জানিয়েছেন, গতকাল গভীর রাতে নাকি জানলা দিয়ে হাত বাড়িয়ে তাঁকে ডাকেন এক ব্যক্তি। বাঁচানোর আর্তি জানান। প্রথমে ওই ব্যক্তি বিষয়টি বুঝতে পারেননি। তিনি উঠে আলো জ্বালিয়ে দেখেন ওই ব্যক্তি অমিতবাবু ছিলেন। সঙ্গে সঙ্গে ওই ব্যবসায়ীর বাড়ি ও পুলিশে খবর দেন। তারপরই ভোরে উদ্ধার হয় দেহ।

প্রতিবেশীদের দাবি, অত্যন্ত শান্ত স্বভাবের ছিলেন অমিত রাম। কারও সঙ্গে অশান্তি থাকার কথা নয়। পুলিশের তরফে জানানো হয়েছে, গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। প্রতিবেশীদের বয়ানও খতিয়ে দেখা হচ্ছে। দ্রুতই রহস্য ভেদ হবে বলে আশাবাদী তদন্তকারীরা।

[আরও পড়ুন: বিসর্জনে মাইক বাজানো নিয়ে বচসা, নদিয়ায় যুবককে পিটিয়ে খুনের অভিযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে