BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

খাস কলকাতায় ভিনরাজ্যের তরুণীর রহস্যমৃত্যু, উদ্ধার গলাকাটা দেহ

Published by: Tiyasha Sarkar |    Posted: November 22, 2022 2:24 pm|    Updated: November 22, 2022 2:24 pm

Body of a woman found in a slam area of sealdah | Sangbad Pratidin

সুব্রত বিশ্বাস: খাস কলকাতায় তরুণীকে খুন। শিয়ালদহ ব্রিজ সংলগ্ন বসতি থেকে উদ্ধার গলাকাটা দেহ। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘটনায় তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।

জানা গিয়েছে, মৃত তরুণীর নাম অঞ্জলি কুমারি। বিহারের মধুবনি এলাকার বাসিন্দা তিনি। সম্প্রতি কলকাতায় এসেছিলেন চিকিৎসার জন্য। শিয়ালদহ ব্রিজের নিচে বসতি এলাকায় থাকতেন তিনি। সোমবার গভীর রাতে এন্টালি থানার পুলিশ যায় ওই বসতিতে। স্বাভাবিকভাবেই আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়রা। এরপরই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা যায়, বসতিতেই খুন হয়েছে তরুণী। মিলেছে গলাকাটা দেহ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন: পঞ্চায়েত ভোটের আগে টানা প্রচার কর্মসূচি নিয়ে শহরে মিঠুন, সভা করবেন অনুব্রতর গড়ে]

প্রাথমিক তদন্তে অনুমান, খুন করা হয়েছে বছর আঠেরোর ওই তরুণীকে। তবে কী কারণে এই খুন, তা এখনও স্পষ্ট নয়। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, ৩ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে গোটা ঘটনা। বসতিতে এই খুনের বিষয়ে তীব্র আতঙ্কে বাসিন্দারা। অধিকাংশেরই দাবি যে, তাঁরা জানতই না যে ওই তরুণী সেখানে থাকত। গলা কাটা অবস্থায় উদ্ধার হয়েছে তরুণী, ফলে বসতিতে খুনের ঘটনা ঘটে থাকলে স্থানীয়দের শব্দ পাওয়ার কথা। যদিও তাঁদের দাবি, যে কোনওরকম শব্দ পাননি তাঁরা। ফলে অন্য কোথাও তরুণীকে খুন করা হয়েছে কি না, সেটাও প্রশ্ন।

[আরও পড়ুন: যৌথ প্রকল্পে প্রধানমন্ত্রীর সঙ্গে থাকুক মুখ্যমন্ত্রীর নামও, বরাদ্দের তথ‌্য তুলে দাবি ফিরহাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে