১৭  আষাঢ়  ১৪২৯  রবিবার ৩ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বেহালায় একাকী মহিলার রহস্যমৃত্যু, ফ্ল্যাট থেকে উদ্ধার পচাগলা দেহ

Published by: Tiyasha Sarkar |    Posted: May 22, 2022 3:43 pm|    Updated: May 22, 2022 3:43 pm

Body of a woman found in flat at Behala, West Bengal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেহালায় (Behala) একাকী মহিলার রহস্যমৃত্যু। ফ্ল্যাট থেকে উদ্ধার পচাগলা দেহ। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তবে মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশায় পুলিশ।

জানা গিয়েছে. মৃত মহিলার নাম কমলিকা দাশগুপ্ত। বয়স আনুমানিক ৪৮ বছর। বছর ১০ আগে বাবার সঙ্গে বেহালা রাজা রামমোহন রায় রোডের একটি আবাসনে থাকতে শুরু করেন কমলিকা। বাবা সুজিতকুমার দাস সরকারি চাকরি করতেন। বাবা-মেয়ের সংসার দিব্য চলছিল। তবে প্রতিবেশী সূত্রে খবর, দরকার ছাড়া ঘর থেকে বের হতেন না দু’জনের কেউই। আবাসনের অন্যান্যদের সঙ্গেও বিশেষ মেলামেশা করতেন না। বছর চার-পাঁচেক আগে মৃত্যু হয় সুজিতবাবুর। সেই থেকে সম্পূর্ণ একা কমলিকা। আবাসনের অন্যান্যরা জানিয়েছেন, গত কয়েকদিনে একবারও কমলিকাকে দেখতে পাননি তাঁরা। তবে তাতে কারও সন্দেহ হয়নি। এদিকে কদিন ধরে আবাসনের বাসিন্দারা দুর্গন্ধ পাচ্ছিলেন। তবে তাঁরা বুঝতে পারছিলেন না গন্ধের উৎস কী।

[আরও পড়ুন: মেঘলা আকাশ সত্ত্বেও কেন রোয়িংয়ের অনুমতি? রবীন্দ্র সরোবরে ছাত্রমৃত্যুতে একাধিক প্রশ্নের ভিড়]

রবিবার সকালে সেখানকার বাসিন্দারা বুঝতে পারেন, দুর্গন্ধ আসছে কমলিকাদেবীর ফ্ল্যাট থেকেই। সঙ্গে সঙ্গে ডাকাডাকি শুরু করেন প্রতিবেশীরা। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। এরপর খবর দেওয়া হয় থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভাঙতেই উদ্ধার হয় কমলিকার দেহ। মহিলার দেহে পচন ধরেছিল বলে খবর। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

কীভাবে মৃত্যু হল কমলিকাদেবীর তা এখনও স্পষ্ট নয়। তিনি অসুস্থ ছিলেন কি না, তাও জানা যায়নি। ইতিমধ্যেই মৃতের আত্মীয় স্বজনের খোঁজ শুরু করেছে পুলিশ, এমনটাই খবর। এই ঘটনায় রীতিমতো আতঙ্কিত আবাসনের অন্যান্য বাসিন্দারা। 

[আরও পড়ুন: ঝালমুড়ির আড়ালে মৃত্যু পরোয়ানা! যুবকের প্রাণ বাঁচালেন বর্ধমান মেডিক্যালের চিকিৎসকরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে