১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

সুলভ শৌচালয়ে মিলল যুবকের নলিকাটা দেহ, খুন নাকি আত্মহত্যা? ধন্দে পুলিশ

Published by: Tiyasha Sarkar |    Posted: January 20, 2021 1:37 pm|    Updated: January 20, 2021 1:38 pm

An Images

অর্ণব আইচ: যুবকের নলিকাটা দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল খাস কলকাতার (Kolkata) হেস্টিংসে। দেহের পাশে মিলেছে একটি সুইসাইড নোট। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মৃত যুবকের নাম দশরথ মল্লিক। ২\এইচ\৩ আচম্বিত শাহ রোডের বাসিন্দা তিনি। জানা গিয়েছে, সামান্য বেতনের একটি চাকরি করতেন তিনি। আর্থিক অনটন ছিল নিত্যসঙ্গী। তাও কোনওরকমে চলে যাচ্ছিল। তবে লকডাউনে চাকরি চলে যায় দশরথের। এরপর সংসার চালানো কার্যত অসম্ভব হয়ে উঠেছিল তাঁর পক্ষে। মানসিক অবসাদে ভুগতে শুরু করেছিলেন তিনি। পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সুলভ শৌচালয়ে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিলেন দশরথ। কিন্তু দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও বাড়ি ফেরেননি তিনি। স্বাভাবিকভাবেই পরিবারের সদস্যরা তাঁর খোঁজ শুরু করে। সেই সময়ই এলাকার সুলভ শৌচাগারে মেলে দশরথের নলিকাটা দেহ।

[আরও পড়ুন: ‘গাড়িতে দু’ঘণ্টা আটকে ছিলাম, বাঁচব ভাবিনি’, ধুপগুড়ি দুর্ঘটনার অভিজ্ঞতা জানালেন জখম চালক]

খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে যায় পুলিশ। দেহ ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, দেহের পাশে একটি সুইসাইড নোট মিলেছে। ফলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে আত্মঘাতী হয়েছেন দশরথ। কিন্তু ঘটনাটি সত্যিই আত্মহত্যা কি না, তা নিয়ে এখনও নিশ্চিত নন তদন্তকারীরা। কারণ, দশরথের নলি যেভাবে কাটা, নিজের পক্ষে তা করা সম্ভব কি না, সে বিষয়ে সন্দিহান পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই গোটা বিষয়টি স্পষ্ট হবে বলে জানিয়েছেন তাঁরা। প্রতিবেশীরা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরেই চুপচুাপ হয়ে গিয়েছিলেন দশরথ। কারও সঙ্গেই মিশতেন না সেভাবে। কথাও বলতেন না। 

[আরও পড়ুন: ‘দালালি বন্ধ করুন’, কাঁথি থানায় ঢুকে আইসিকে ‘ধমক’ অখিলপুত্র সুপ্রকাশ গিরির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement