Advertisement
Advertisement

Breaking News

Suprakash Giri

‘দালালি বন্ধ করুন’, কাঁথি থানায় ঢুকে আইসিকে ‘ধমক’ অখিলপুত্র সুপ্রকাশ গিরির

ঘটনায় অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল নেতৃত্ব।

Suprakash Giri allegedly threatened IC of contai P.S on tuesday | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:January 20, 2021 8:49 am
  • Updated:January 20, 2021 8:55 am

রঞ্জন মহাপাত্র, কাঁথি: চারিদিকে ছিঁড়ে ফেলা হচ্ছে তৃণমূলের ব্যানার-ফেস্টুন। সেই কারণে এবার কাঁথি থানায় ঢুকে আইসিকে ধমক দেওয়ার অভিযোগ উঠল সুপ্রকাশ গিরির বিরুদ্ধে। ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ ওই আইসি।

রামনগরের বিধায়ক (MLA) অখিল গিরির ছেলে সুপ্রকাশ জেলা যুব তৃণমূলের সভাপতি। জানা গিয়েছে, মঙ্গলবার রাতে আচমকাই দলবল নিয়ে কাঁথি থানায় চড়াও হন সুপ্রকাশ। রীতিমতো ধমক দেন আইসিকে। বলেন, “চারিদিকে আমাদের ফ্ল্যাগ-ফেস্টুন ছেঁড়া হচ্ছে। আমাদের এটা ভাল লাগছে না। আপানাকে কিছু বললেই হুঁ হুঁ।” এরপরই আঙুল উঁচিয়ে সুপ্রকাশ বলেন, “দালালি বন্ধ করুন আইসি সাহেব।” কাঁথি থানার আইসি জেলাজুড়ে ঘটে চলা অশান্তি নিয়ে উদ্বেগ প্রকাশ করতেই সুর চড়িয়ে সুপ্রকাশ বলেন, “সুষ্ঠুভাবে কাজ করুন।” ইতিমধ্যেই পুলিশের সঙ্গে তৃণমূল নেতাদের এই কথোপকথন ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা অস্বস্তি বাড়িয়েছে ঘাসফুল শিবিরের। কিন্তু শুধু মাত্র ফেস্টুন ছেঁড়ার ঘটনার জেরেই এই ধমক, নাকি নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা এখনও অজানা।

Advertisement

[আরও পড়ুন: প্রতীচী বিতর্কে চূড়ান্ত ক্ষুব্ধ, বিশ্বভারতীর উপাচার্যকে চিঠি অর্মত্য সেনের]

পুলিশকে ধমকানোর ঘটনা এই প্রথম নয়। এর আগেও একাধিকবার শাসকদলের নেতা-কর্মীদের দ্বারা হেনস্তার শিকার হতে হয়েছে পুলিশকর্মীদের। উল্লেখ্য, অভিযুক্ত সুপ্রকাশের বাবা অখিল গিরি বরাবরই শুভেন্দুর (Suvendu Adhikari) বিরোধী হিসেবে পরিচিত ছিলেন। শুভেন্দু তৃণমূল ছাড়তেই অখিলের দায়িত্ব বাড়ায় দল। এমনকী দিঘা-শংকরপুর উন্নয়ন পর্ষদের সভাপতি পদ থেকে শিশির অধিকারীকে সরিয়ে সেই দায়িত্বও দেওয়া হয়েছে অখিল গিরিকে।

Advertisement

[আরও পড়ুন: ‘শেষে মুখ্যমন্ত্রীই না চলে যান বিজেপিতে!’, দলবদলের আবহে মমতাকে কটাক্ষ সূর্যকান্ত মিশ্রের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ