১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

লেকটাউনে একাকী বৃদ্ধার রহস্যমৃত্যু, ঘর থেকে উদ্ধার গলায় গামছা জড়ানো পচাগলা দেহ

Published by: Tiyasha Sarkar |    Posted: July 21, 2021 5:19 pm|    Updated: July 21, 2021 5:19 pm

Body of an elderly woman found in house in Laketown | Sangbad Pratidin

কলহার মুখোপাধ্যায়: এবার কলকাতার লেকটাউনে (Laketown) একাকী বৃদ্ধার রহস্যমৃত্যু। ঘর থেকে উদ্ধার হয়েছে গলায় গামছা জড়ানো পচাগলা দেহ। লন্ডভন্ড গোটা ঘর। পুলিশের অনুমান, পরিচারকই বৃদ্ধাকে খুন করে পালিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, মৃত বৃদ্ধার নাম দীপা মুখোপাধ্যায়। বয়স আনুমানিক ৬৫ বছর। লেকটাউনের বাঙুর বি ব্লকের বাড়িতে একাই থাকতেন তিনি। দু’দিন ধরে তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না আত্মীয়রা কেউ। ফোন ধরছিলেন না। বাধ্য হয়ে বুধবার তাঁরাা দীপাদেবীর বাড়িতে চলে আসেন। স্থানীয়রা জানিয়েছেন, ধাক্কা দিতেই বৃদ্ধার বাড়ির দরজা খুলে যায়। দেখা যায়, ঘরের মধ্যে গলায় গামছা জড়ানো অবস্থায় পড়ে রয়েছে দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিক রিপোর্ট পাওয়ার পরে বোঝা যাবে মৃত্যুর সঠিক কারণ।

[আরও পড়ুন: ২১ জুলাইয়ের আগের রাতেই হাবড়ায় চলল গুলি, অল্পের জন্য প্রাণরক্ষা TMC নেতার]

পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে, ২০১৯ সালে বৃদ্ধা মুম্বইয়ে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। তারপর ফিরে লকডাউনে (Lockown) একাই ছিলেন। সপ্তাহখানেক আগে এক পরিচারককে কাজে নিযুক্ত করেন। তদন্তকারীদের নজরে ওই পরিচারকই। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পরিচারকই বৃদ্ধাকে শ্বাসরোধে করে খুন করে সোনার গয়না লুট করে পালিয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে লেকটাউন থানার তদন্তকারী আধিকারিকেরা। এদিন ঘটনাস্থলে গিয়েছিলেন বিধান নগর গোয়েন্দা শাখার পুলিশ।

[আরও পড়ুন: করোনা কালে অবৈধ জমায়েত! Suvendu Adhikari’র বিরুদ্ধে মামলা পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement