BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ব্যবসায় মন্দা-বাজারে দেনা, জোড়া চাপে ছাদ থেকে মরণঝাঁপ ব্যক্তির

Published by: Sucheta Sengupta |    Posted: January 22, 2022 1:18 pm|    Updated: January 22, 2022 1:29 pm

Businessman jumped to death from the roof at Tiljala | Sangbad Pratidin

অর্ণব আইচ: সাতসকালে আবাসনের ছাদ থেকে মরণঝাঁপ ব্যবসায়ীর। তিলজলা (Tiljala) এলাকার ঘটনায় আত্মহত্যার মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। প্রাথমিক অনুমান, ব্যবসায় মন্দার জেরে মানসিক অশান্তিতে ভুগছিলেন তিনি। সেই অবসাদ থেকেই আত্মহত্যার (Suicide) সিদ্ধান্ত বলে মনে করছেন তদন্তকারীরা। তাঁর আচমকা এই মৃত্যুতে সহায়সম্বলহীন পরিবার। ঘটনার আকস্মিকতায় স্তব্ধ স্ত্রী, সন্তান।

পুলিশ সূত্রে খবর, তিলজলা রোড এলাকার বাসিন্দা সুরজ আগরওয়াল। বছরের চুয়াল্লিশের ওই ব্যক্তি পেশায় ব্যবসায়ী। পুরনো গাড়ি কেনাবেচা করতেন তিনি। জানা গিয়েছে, করোনা কালে লকডাউনের (Lockdown)পর থেকে তাঁর ব্যবসায় মন্দা চলছিল। পরবর্তীতে বহু চেষ্টা সত্ত্বেও ব্যবসার হাল ফেরাতে ব্যর্থ হন সুরজ। এর জন্য বহু দেনা করেছিলেন বাজার থেকে। কিন্তু তারপরও উন্নতি না হওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন বলে পরিবার সূত্রে খবর।

[আরও পড়ুন: কিশোরীর অশ্লীল ছবি ফেসবুকে আপলোড! সাইবার অপরাধে অভিযুক্ত ৩ প্রতিবেশী যুবক, শুরু তদন্ত]

তিলজলার একটি বহুতল আবাসনের চারতলায় পরিবার নিয়ে থাকতেন সুরজ আগরওয়াল। সঙ্গে স্ত্রী, সন্তান ছিলেন। তবে দিন দুই আগে স্ত্রী সন্তানকে নিয়ে বাপেরবাড়ি চলে যান। একাই ফ্ল্যাটে ছিলেন সুরজ। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, শনিবার সকাল সাড়ে ৬টা নাগাদ তিনি ফ্ল্যাটের ছাদে ওঠেন। প্রতিদিন এই সময় নিয়ম করে মর্নিং ওয়াক (Morning Walk) করার অভ্যাস ছিল সুরজের। তাই এদিনও তাঁকে ছাদে উঠতে দেখে কারও কোনও সন্দেহ হয়নি। এরপরই তিনি ছাদ থেকে আচমকা ঝাঁপ দেন।

[আরও পড়ুন: সহবাসের পরেও বিয়েতে আপত্তি, প্রেমিকের বাড়িতে ধরনায় তরুণী]

পথচলতি মানুষজন দেখেন, রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে রয়েছেন এক ব্যক্তি। তিলজলা থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে সঙ্গে সঙ্গে নিকটবর্তী হাসপাতালে পাঠায়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপর ওই ব্যক্তির নাম-পরিচয় জানা যায়। নিজের অনুপস্থিতিতে এমন একটা ঘটনা ঘটে যায় চূড়ান্ত বিস্মিত স্ত্রী। শোকে পাথর পরিবার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে