BREAKING NEWS

২৪ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

আড়াই ঘণ্টার জিজ্ঞাসাবাদ শেষ, অভিষেকের শ্যালিকার কাছে গুরুত্বপূর্ণ তথ্য পেল CBI

Published by: Tiyasha Sarkar |    Posted: February 22, 2021 3:49 pm|    Updated: February 22, 2021 4:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় আড়াই ঘণ্টার জিজ্ঞাসাবাদ শেষে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) শ্যালিকার আবাসন থেকে বেরলেন সিবিআই আধিকারিকরা।  জানা যাচ্ছে, বিদেশের অ্যাকাউন্টে আর্থিক লেনদেন থেকে ব্যবসা, একাধিক বিষয়ে মেনকা গম্ভীরকে জিজ্ঞাসাবাদ করেন তাঁরা। আগামিকাল সিবিআইয়ের মুখোমুখি হবেন অভিষেকের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়। 

কয়লা কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরার পাশাপাশি তাঁর শ্যালিকা মেনকা গম্ভীরকেও রবিবার নোটিস পাঠিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। জিজ্ঞাসাবাদের জন্য সোমবার দুপুরে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা হাজির হন পঞ্চসায়রের অভিজাত আবাসনে, যেখানে মেনকা বর্তমানে থাকেন। দু’টি গাড়িতে মহিলা-সহ বেশ কয়েকজন আধিকারিক ছিলেন। সিবিআইয়ের গাড়ি আবাসনের সামনে পৌঁছনো মাত্র সাংবাদিকরা ভিড় করেন। তুমুল উত্তেজনা তৈরি হয় সেখানে। প্রথমে ওই আবাসনে ঢুকতে বাধা পান সিবিআই আধিকারিকরা। আবাসনের নিরাপত্তারক্ষীরা জানান যে তদন্তকারীরা ভিতরে ঢুকতে পারেন, মেনকা গম্ভীর তাঁদের মুখোমুখি হতে রাজি। কিন্তু সাংবাদিকরা কেউ ভিতরে প্রবেশ করতে পারবেন না। এরপর প্রায় মিনিট পনেরো অপেক্ষার পর অবশেষে আবাসনের গেট খুলে দেওয়া হয়।

[আরও পড়ুন: আসছেন প্রধানমন্ত্রী, হেলিপ্যাড তৈরির জন্য হুগলির ডানলপ মাঠে কাটা পড়ল বহু প্রাচীন বৃক্ষ]

আড়াই ঘণ্টা মেনকা গম্ভীরকে জিজ্ঞাসাবাদ করেন আধিকারিকরা।  বেলা ৩. ০৮ নাগাদ মেনকার আবাসন থেকে বের হন সিবিআই আধিকারিকরা। যাচ্ছেন নিজাম প্যালেস। সূত্র মারফত জানা যাচ্ছে, বিদেশের ব্যাংক অ্যাকাউন্টে অর্থ লেনদেন নিয়ে প্রশ্ন করা হয় সাংসদের শ্যালিকা। তাঁর ব্যবসার খোঁজখবরও নেওয়া হয়েছে। তাঁর থেকে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে আগামিকাল জিজ্ঞাসাবাদ করা হবে রুজিরাকে। 

[আরও পড়ুন:  সম্পর্কের টানাপোড়েনে মা ও মেয়েকে নগ্ন করে মারধরের অভিযোগ, কেটে দেওয়া হল চুল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement