BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সম্পর্কের টানাপোড়েনে মা ও মেয়েকে নগ্ন করে মারধরের অভিযোগ, কেটে দেওয়া হল চুল

Published by: Sucheta Sengupta |    Posted: February 22, 2021 1:12 pm|    Updated: February 22, 2021 2:24 pm

An Images

ছবি: প্রতীকী

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: সম্পর্কে টানাপোড়েন নিয়ে সন্দেহের জেরে কঠিন শাস্তির মুখে মা ও মেয়ে। তাঁদের নগ্ন করে মারধরের পর চুল কেটে ভিডিও ভাইরাল করে দেওয়ার অভিযোগ প্রতিবেশীদের একাংশের বিরুদ্ধে। বনগাঁর (Bongaon) বাবুপাড়া এলাকার ঘটনায় তীব্র চাঞ্চল্য। অসহায় তরুণী খেলোয়াড় ও তাঁর মা বনগাঁ থানার দ্বারস্থ হয়েছেন। পুলিশ তদন্ত শুরু করলেও এখনও অভিযুক্তরা কেউ ধরা পড়েনি বলে খবর।

Bongaon

ঘটনা রবিবার দুপুরের। জানা গিয়েছে, বনগাঁ স্টেশন সংলগ্ন বাবুপাড়ার বাড়িতে থাকেন তরুণী ও তাঁর মা। তরুণী কবাডি খেলোয়াড়। তাঁর মা সেলাইয়ের কাজ করে সংসার চালান। গোপালনগরের তাপস মালির সঙ্গে ১১ মাস আগে পরিচয় হয় খেলোয়াড় বার্বি সেনের মা তারা দেবীর। সম্প্রতি তারাদেবীর সঙ্গে তাঁর স্বামীর সম্পর্ক আছে, এই অভিযোগ তুলে তাপস মালির স্ত্রী শ্রাবন্তী স্থানীয় কয়েকজন মহিলাকে সঙ্গে নিয়ে রবিবার দুপুরে তাঁদের বাড়িতে চড়াও হন। চলে ভাঙচুর। আলমারি, আসবাবপত্র-সহ ঘরের একাধিক সামগ্রী ভাঙচুর করা হয়। অভিযোগ, এরপর তারাদেবীকে নগ্ন করে মারধর শুরু হয়। এই সময় বার্বি নিজের মাকে বাঁচাতে গেলে তাকেও নগ্ন করে মারধরের পর চুল কেটে দেওয়া হয়। তাঁদের সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

[আরও পড়ুন: তৃণমূল, বিজেপি সংখ্যাগরিষ্ঠতা না পেলে জোটই সরকার গড়বে, প্রত্যয়ী বার্তা সূর্যকান্তর]

এই অত্যাচারের ভিডিও তুলে ভাইরাল করে দেওয়া হয়েছে বলেও অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে এই ভিডিও। এ নিয়ে পুলিশে অভিযোগ জানালে তাঁদের অ্যাসিড (Acid) দিয়ে পুড়িয়ে মেরে ফেলা হবে বলেও অভিযুক্তরা হুমকি দিয়েছেন। গোটা ঘটনায় অভিযোগের তির সেন পরিবারের সদ্য পরিচিত তাপস মালির স্ত্রী শ্রাবন্তী মালির বিরুদ্ধে। রবিবার সন্ধেবেলা তাঁরই বিরুদ্ধে বনগাঁ থানায় অভিযোগ জানিয়েছেন মা ও মেয়ে। অভিযুক্তদের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে।

[আরও পড়ুন: ভোটারদের বুথমুখী করতে পুরুলিয়ার রাস্তায় এবার ঘুরবেন ‘জয় বাবা ভোটনাথ’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement