BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

শ্রীকান্ত মোহতাকে জেরা করতে SVF-এর অফিসে সিবিআই

Published by: Bishakha Pal |    Posted: January 24, 2019 2:51 pm|    Updated: August 24, 2019 2:12 pm

CBI interrogate SVF head Srikanth Mahota

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিটফান্ড সংক্রান্ত মামলায় এবার নাম জড়াল শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রতিষ্ঠাতা শ্রীকান্ত মোহতার। বৃহস্পতিবার তাঁর অফিসে হানা দেন সিবিআইয়ের অফিসাররা। জানা গিয়েছে, একাধিকবার তাঁকে নোটিস পাঠানো সত্ত্বেও সিবিআই দপ্তরে দেখা করেননি তিনি। তাই কার্যত বাধ্য হয়েই তাঁর অফিসে যান সিবিআই আধিকারিকরা।

বৃহস্পতিবার দুপুরে কসবায় এসভিএফের অফিসে হানা দেন সিবিআইয়ের ২০ জন আধিকারিক। সূত্রের খবর, চিটফান্ড সংক্রান্ত বেশ কয়েকটি মামলায় শ্রীকান্ত মোহতার নাম উঠে এসেছে। তাঁর বিরুদ্ধে রয়েছে আর্থিক লেনদেনের অভিযোগ। সেই কারণেই এর আগে একাধিকবার তাঁকে নোটিস পাঠায় সিবিআই। কিন্তু কোনওবারই এসভিএফের কর্ণধার দেখা করেননি। প্রতিবারই তিনি এড়িয়ে যান। তাই কার্যত বাধ্য হয়েই আজ তাঁর অফিসে হানা দেয় সিবিআই।

রান্নাঘরে প্রেমের স্বাদ নিয়ে এল ‘আহা রে’-এর ট্রেলার ]

এদিকে, এসভিএফের অফিসে হানা দেওয়ার খবর কসবা থানায় পৌঁছয়। প্রায় সঙ্গে সঙ্গেই থানা থেকে পুলিশ পৌঁছয় এসভিএফের অফিসে। পুলিশের তরফে জানানো হয়, তাদের না জানিয়ে সিবিআই এভাবে কারওর অফিসে ঢুকে জিজ্ঞাসাবাদ চালাতে পারে না। কিন্তু সিবিআইয়ের অফিসাররা স্পষ্ট জানিয়ে দেন, একাধিকবার নোটিস পাঠিয়েও কোনও ফল না হওয়ায় তাঁরা সরাসরি এসভিএফের অফিসে এসেছেন। সুপ্রিম কোর্টের নির্দেশেই এই তদন্ত চলছে। প্রায় এক ঘণ্টা ধরে দুই পক্ষের মধ্যে কথা হয়। এরপর বিদায় নেয় কসবা থানার পুলিশ। কিন্তু রয়ে যান সিবিআই আধিকারিকরা। এখনও তাঁরা এসভিএফের অফিসে রয়েছেন। এসভিএফের কর্ণধারকে তাঁরা সিজিও কমপ্লেক্সে নিয়ে যেতে চান। তবে শ্রীকান্ত মোহতা এখনও তাঁদের সঙ্গে দেখা করেননি বলে শোনা যাচ্ছে। সিবিআইয়ের তরফে জানানো হয়েছে, সুপ্রিম কোর্টের নির্দেশেই এসভিএফের অফিসে হানা দেন তাঁরা।

পুলিশের বক্তব্য তাঁদের কাছে খবর পৌঁছয় এসভিএফের অফিসে কোনও ঝামেলা হচ্ছে। সূত্রের খবর, শ্রীকান্ত মোহতাই নাকি পুলিশকে খবর দেন। সেই কারণেই তাঁরা শ্রীকান্ত মোহতার অফিসে এসেছিলেন। কিন্তু সিবিআইয়ের সঙ্গে কথা বলার পর বিদায় নেন তাঁরা।

অবশেষে হার্দিক-রাহুল নিয়ে মুখ খুললেন করণ জোহর ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement