২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

গরু পাচার কাণ্ডে ফের CBI জেরা বিনয় মিশ্রর ভাইকে, তলব আরেক পুলিশ অফিসারকে

Published by: Sucheta Sengupta |    Posted: January 25, 2021 5:01 pm|    Updated: January 25, 2021 5:01 pm

An Images

সুব্রত বিশ্বাস: গরু পাচার কাণ্ডের (Cattle smuggling) কিনারা করতে অন্যতম অভিযুক্ত ব্যবসায়ী বিনয় মিশ্রের ভাইকে ফের তলব করল সিবিআই (CBI)। এ নিয়ে বিকাশ মিশ্রের তৃতীয়বার ডেকে পাঠানো হল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে। এখনও অধরা বিনয় মিশ্র। তাঁর ভাইকে জিজ্ঞাসাবাদ করে নাগাল পেতে চাইছেন তদন্তকারীরা। এদিকে, এই কাণ্ডে আরও এক পুলিশ আধিকারিককে ডেকে জেরা করল সিবিআই।

সোমবারই পুরুলিয়ার রঘুনাথপুর থানার আইসি সঞ্জয় চক্রবর্তীকে ডেকে পাঠায় সিবিআই। তাতে সাড়া দিয়ে তিনি এদিন সিবিআই দপ্তরে হাজিরা দেন বলে খবর। সূত্রের খবর, গরু পাচার কাণ্ডের তদন্তে নেমে সিবিআই জানতে পারে, সেই সময় তিনি মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের চার্জে ছিলেন। সেই সময় গরু পাচারে মূল অভিযুক্ত এনামুল ও বিএসএফ কর্তাদের সঙ্গে তাঁর যোগাযোগ ছিল। এই নিয়ে পাঁচ পুলিশ আধিকারিককে এখনও পর্যন্ত এই তদন্তে জিজ্ঞাসাবাদ করেছে ওই কেন্দ্রীয় সংস্থা।

[আরও পড়ুন: সাধারণতন্ত্র দিবসে চমক, ‘পূর্ব পাকিস্তানে’র পাক সেনাকর্তার অস্টিনের চাকা গড়াবে রেড রোডে]

এই ঘটনায় অন্যতম মূল অভিযুক্ত ব্যবসায়ী বিনয় মিশ্রকে বারবার ডেকেও হদিশ পায়নি সিবিআই। যদিও তার ভাই বিকাশের কাছ থেকে বহু গুরুত্বপূর্ণ নথি পেয়েছে সংস্থাটি। তৃতীয়বারও ডাক পেয়ে এদিন সকালে সিবিআই দপ্তরে হাজির হন বিকাশ। এর আগে দু’বার তাঁকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয়ে ছিল। এদিন তৃতীয় দফায় আবার জেরা করে কেন্দ্রীয় এই গোয়েন্দা সংস্থা। বিনয় মিশ্রের ভাইয়ের পূর্বের দেওয়া বয়ানে কয়লা পাচারে এদিন ঝাড়খণ্ডের একাধিক জায়গায় তল্লাশি চালাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। একই দিনে রঘুনাথপুর থানার আইসি সঞ্জয় চক্রবর্তীকেও সিবিআই দপ্তরে জেরা করা হল। সামনে ভোট। তার আগে কয়লা ও গরু পাচার মামলায় গতি আনতে অত্যন্ত তৎপর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

[আরও পড়ুন: স্বাস্থ্যসাথী কার্ড নিতে ‘অস্বীকার’ নার্সিংহোমের, স্বাস্থ্য কমিশনের দ্বারস্থ রোগীর পরিবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement