০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাতে জাতীয় সড়কে দুষ্কৃতী দৌরাত্ম্য, ছিনতাইয়ে বাধা দিয়ে হাওড়ায় গুলিবিদ্ধ ইঞ্জিনিয়ার

Published by: Sucheta Sengupta |    Posted: January 11, 2021 9:15 am|    Updated: January 11, 2021 9:15 am

Civil engineer shot when protesting of looting on NH 6 near Howrah last night| Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ছিনতাইয়ে বাধা দিয়ে দুষ্কৃতীদের হাতে জখম যুবক। হাওড়ার (Howrah) বীরশিবপুরে রবিবার রাতের ঘটনা। প্রকাশ্য রাস্তায় গুলিবিদ্ধ হলেন পিনাকী দাস নামে এক যুবক। পেশায় তিনি সিভিল ইঞ্জিনিয়ার বলে জানা গিয়েছে। কাঁধে, পিঠে গুলিবিদ্ধ (Shot) হয়ে তিনি আপাতত হাসপাতালে চিকিৎসাধীন। দুষ্কৃতীরা এখনও অধরা। উঠছে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ।

জানা গিয়েছে, হাওড়ার বীরশিবপুরের কাছে ৬ নং জাতীয় সড়ক (NH 6) দিয়ে বাইকে ফিরছিলেন ইঞ্জিনিয়ার পিনাকী দাস। রাত তখন খুব গভীর নয়। আচমকাই তাঁর পথরোধ করে দাঁড়ায় জনা কয়েক দুষ্কৃতী। বাইক, মোবাইল, মানিব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করা হয়। জাতীয় সড়ক তখন প্রায় শুনসান। পিনাকী ছিনতাইয়ে বাধা দেন। বাকবিতণ্ডার পর আচমকাই দুষ্কৃতীরা তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয় বলে অভিযোগ। এরপর বাইকটি ছিনতাই করতে না পারলেও দুষ্কৃতীরা তার মানিব্যাগ ও মোবাইল নিয়ে চম্পট দেয়।

[আরও পড়ুন: হেস্টিংসে বৈঠকে শোভন-বৈশাখী, দুই নেতাকে নিয়ে সোমবার ফের মিছিলের ডাক বিজেপির]

গুলির শব্দ শুনে আশেপাশের মানুষজন রাস্তায় বেরিয়ে দেখেন, গুলিবিদ্ধ যুবক মাটিতে শুয়ে ছটফট করছেন। তাঁরা সঙ্গে সঙ্গে যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা জানান, যুবকের কাঁধে, পিঠে গুলি লেগেছে। সঙ্গে সঙ্গে অস্ত্রোপচার করা হয়। আপাতত যুবকের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে খবর। হাওড়ার এই ৬ নং জাতীয় সড়কে দীর্ঘদিন ধরেই এ ধরনের দুষ্কৃতী দৌরাত্ম্য চলছে বলে অভিযোগ। শুনসান এলাকায় পুলিশের নজরদারি তেমন না থাকায় দুষ্কৃতীদের বাড়বাড়ন্ত বলে অভিযোগ করে এসেছেন আশেপাশের বাসিন্দারা। রবিবার রাতে সিভিল ইঞ্জিনিয়ারের গুলিবিদ্ধ হওয়ার ঘটনা ফের এলাকার নিরাপত্তাহীনতার ছবিটা স্পষ্ট করে তুলল।

[আরও পড়ুন: বিয়ের কার্ডে স্পুটনিক ফাইভ ভ্যাকসিন সফলের আশীর্বাদ চাইছেন হবু বর-কনে! কেন জানেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে