BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হেস্টিংসে বৈঠকে শোভন-বৈশাখী, দুই নেতাকে নিয়ে সোমবার ফের মিছিলের ডাক বিজেপির

Published by: Sulaya Singha |    Posted: January 10, 2021 9:04 pm|    Updated: January 10, 2021 9:21 pm

Sovon Chatterjee and Baishakhi Banerjee attained BJP meeting in Hestings | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত সোমবার অর্থাৎ ৪ জানুয়ারি প্রায় শেষ মুহূ্র্তে মিছিলে যোগ না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যয় (Baishakhi Banerjee)। দুই নেতার সিদ্ধান্তে রীতিমতো অস্বস্তিতে পড়ে যায় গেরুয়া শিবির। তবে এবার মিলল জট কাটার ইঙ্গিত। কারণ রবিবার সন্ধেয় হেস্টিংসে বিজেপির দপ্তরে সাংগঠনিক বৈঠকে যোগ দেন শোভন-বৈশাখী। বিজেপিতে যোগ দেওয়ার পর এদিনই প্রথমবার সংগঠনের কোনও বৈঠকে হাজির হলেন শোভন। আর তারপরই জানা গেল, দুই পর্যবেক্ষককে স্বাগত জানাতে সোমবার ফের হবে মিছিল।

এদিনের বৈঠকে ঠিক কী নিয়ে আলোচনা হয়, তা এখনও জানা যায়নি। শোভন চট্টোপাধ্যায় (Sovon Chatterjee) শুধু জানান, দলের ডাকে সাড়া দিয়েই হাজির হয়েছেন তিনি। সূত্রের খবর, বৈঠকে কৈলাস বিজয়বর্গীয়, সুনীল বনসল, দেবজিৎ সরকার, শঙ্কুদেব পন্ডা, গজেন্দ্র সিং শেখাওয়াত-সহ বেশ কয়েকজন নেতা উপস্থিত হন। একুশের নির্বাচনের জন্য কোন রণকৌশল নিয়ে এগোনো উচিত, সে নিয়েই আলোচনা বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: গরুপাচার কাণ্ডে নজরে এনামুলের বিদেশে থাকা ভাইরাও, নোটিস পাঠিয়ে তলব সিবিআইয়ের]

বিজেপির দক্ষিণ কলকাতার সংগঠনের মিছিলে সোমবার উপস্থিত থাকার কথা শোভন-বৈশাখীর। গোলপার্ক থেকে মিছিল যাবে সেলিমপুর পর্যন্ত। তবে শোনা যাচ্ছে, গতবারের ঘটনা থেকে শিক্ষা নিয়ে এবার মিছিল থেকে নিজেদের দূরে রাখতে চলেছেন দলের অন্যান্য নেতা-নেত্রী। বরং দুই নেতাকে কার্যত পরীক্ষার মুখে ফেলতে আগামিকাল দক্ষিণ কলকাতাতেই আরেকটি মিছিলের প্রস্তুতিতে গেরুয়া শিবির। বস্তি উন্নয়ন শাখার নামে হতে চলা সেই মিছিলে আবার কারা শামিল হবেন, তা অবশ্য এখনও স্পষ্ট নয়। কিন্তু সেই মিছিলের জন্য পুলিশ এখনও অনুমতি দেয়নি বলেই খবর।

উল্লেখ্য, কলকাতা জোনের কমিটির পর্যবেক্ষকের দায়িত্বে রয়েছেন শোভন চট্টোপাধ্যায়। সহ-আহ্বায়ক পদে বৈশাখীর পাশাপাশি রয়েছেন শঙ্কুদেবও। আর সেই নিয়েই প্রশ্ন তুলেছিলেন বৈশাখী। গতবার মিছিলে যোগ না দেওয়ার অন্যতম কারণ হিসেবে উঠে এসেছিল এই বিষয়টি। যদিও শোভন কেন মিছিলে যোগ দিতে চাননি, তা স্পষ্ট করেননি। এবার দুই নেতাকে স্বাগত জানাতে প্রস্তুত হচ্ছে পদ্ম শিবির।

[আরও পড়ুন: ‘ভুল হয়ে থাকলে প্রত্যেকের বাড়ি গিয়ে পা ধরে ক্ষমা চাইব’, বাঁকুড়ার সভায় বিনয়ী মদন মিত্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে