BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সামান্য বিবাদের জেরে ২ পাড়ার সংঘর্ষ-গাড়ি ভাঙচুর, রণক্ষেত্র চিৎপুর

Published by: Tiyasha Sarkar |    Posted: January 4, 2021 1:54 pm|    Updated: January 4, 2021 1:54 pm

An Images

অর্ণব আইচ: দুই পাড়ার বিবাদের জেরে রবিবার রাতে রণক্ষেত্রের চেহারা নিল চিৎপুর (Chitpur)। হাতাহাতিতে জড়িয়ে পড়ে দু’পক্ষ। ভাঙচুর করা হয় ৭ টি গাড়িতে। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন ১৪ জন।

চিৎপুর থানা এলাকার মণ্ডলপাড়া ও জ্যোতিনগরের বাসিন্দাদের মধ্যে বিবাদ দীর্ঘদিনের। মূলত পার্কিং নিয়েই এই ঝামেলা। জানা গিয়েছে, রবিবার হঠাৎই জ্যোতিনগরের বেশ কয়েকজন যুবক মণ্ডলপাড়ায় গিয়ে ঝামেলা শুরু করে। ভাঙচুর করে সেখানে থাকা বেশ কয়েকটি গাড়িতে। প্রতিবাদ করেন মণ্ডলপাড়ার বাসিন্দা বেশ কয়েকজন যুবক। এরপরই হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুই দল। প্রতিপক্ষকে লক্ষ্য করে ছোঁড়া হয় ইট। ঘটনাকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় চিৎপুর থানার পুলিশ। দীর্ঘক্ষণের চেষ্টায় আয়ত্তে আসে পরিস্থিতি। জানা গিয়েছে, সংঘর্ষের জেরে জখম হয়েছেন মোট ১৪ জন। তাঁরা ভরতি হাসপাতালে।

[আরও পড়ুন: পাচারের আগেই গার্ডেনরিচ থেকে উদ্ধার ৯০টি তাজা কার্তুজ, গ্রেপ্তার ১]

স্থানীয়দের দাবি, জ্যোতিনগর এলাকার ওই যুবকদের সঙ্গে দিন সাতেক ধরেই ভিতরে অশান্তি চলছিল। তবে তা এই পর্যায়ে পৌঁছবে তা কেউ ভাবেননি।পুলিশ জানিয়েছে, আহতরা হাসপাতালে। ঠিক কী হয়েছিল রবিবার রাতে তা জানতে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: পুলিশি অনুমতি মেলেনি শোভন-বৈশাখীর মেগা মিছিলের, নবান্ন অভিযানের পুনরাবৃত্তির সম্ভাবনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement