BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ৫ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিজেপির মিছিল ঘিরে ধুন্ধুমার যাদবপুরে, মাথা ফাটল পুলিশ কর্মীর

Published by: Paramita Paul |    Posted: May 28, 2022 6:39 pm|    Updated: May 28, 2022 9:00 pm

Clashes between BJP workers and Police at Jadavpur | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপির (BJP) মিছিল ঘিরে রণক্ষেত্র যাদবপুর। শনিবার বিকেলে পুলিশ-গেরুয়া শিবিরের কর্মীদের হাতাহাতি, ধ্বস্তাধ্বস্তিতে খণ্ডযুদ্ধ বেঁধে যায় দক্ষিণ কলকাতার ব্যস্ততম অঞ্চলে। যাদবপুর (Jadavpur) থানার ওসিকে মারধর করার অভিযোগ উঠল গেরুয়া শিবিরের কর্মীদের বিরুদ্ধে। হাতহাতিতে মাথা ফেটেছে এক পুলিশ কর্মীর। পালটা বিজেপির মহিলা কর্মীদের মারধরের অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এই ঘটনার প্রতিবাদে যাদবপুর থানার সামনে একটি লেন বন্ধ করে বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপি কর্মীরা। যার জেরে ওই এলাকায় ব্যাপক যানজট তৈরি হয়েছে।

বেকারত্ব, এসএসসি দুর্নীতি (SSC Scam) ইস্যুতে লাগাতার কর্মসূচি নিয়েছে বিজেপি শিবির। দিন কয়েক আগে বেহালায় তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) এলাকায় মিছিল করে তারা। এদিন দুপুরে ধরনা কর্মসূচিও ছিল। বিকেলেও একই ইস্যুতে মহিলাদের নেতৃত্বে যাদবপুরের ৮বি বাসস্ট্যান্ড থেকে সুলেখা মোড় পর্যন্ত মিছিল বের করে বিজেপি। মাঝপথে সেই মিছিল আটকে ট্যাবলো ভাঙার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে।

[আরও পড়ুন: ‘কেউ কেউ তল্পিবাহকের মতো কাজ করছেন’, বিচারব্যবস্থার দিকে আঙুল তুললেন অভিষেক]

সেলিমপুর জেলা বিজেপি কার্যালয়ের সামনে থেকে মিছিল শুরু হয়। স্লোগান ছিল ‘চোর ধর, জেল ভর’। প্রতীকী জেলের ট্যাবলো বানিয়েছিলেন গেরুয়া শিবিরের কর্মীরা। মিছিলে পার্থ চট্টোপাধ্যায়ের মুখোশ পরেছিলেন এক বিজেপি সমর্থক। পার্থ চট্টোপাধ্যায়কে জেলে ঢোকানো হয়েছে এবিষয়টি অভিনয় করে দেখাতেই পুলিশের সঙ্গে বচসা-হাতাহাতি শুরু হয়ে যায় বিজেপি কর্মীদের। 

 

বিজেপির অভিযোগ, পুলিশ ট্যাবলোটি ভেঙে দেয়। পালটা পুলিশের দাবি, ধ্বস্তাধ্বস্তিতে মাথা ফাটে এক পুলিশ কর্মীর। যাদবপুর থানার ওসিকেও মারধর করা হয়। এদিকে মিছিল আটকে দেওয়ার প্রতিবাদে যাদবপুর থানার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা। একদিকে যেমন মানববন্ধন করে প্রতিবাদ জানান তাঁরা। তেমনই টায়ার জ্বালিয়েও চলে বিক্ষোভ। 

[আরও পড়ুন: আদানির বন্দরে ৫২ কেজি মাদক উদ্ধার, গুজরাট কেন ‘গেটওয়ে অফ ড্রাগস’ হয়ে উঠছে? প্রশ্ন কংগ্রেসের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে