BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ইমারতি দ্রব্য সরবরাহ নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, বাইক ভাঙচুর, রণক্ষেত্র পর্ণশ্রী

Published by: Sayani Sen |    Posted: August 14, 2020 1:49 pm|    Updated: August 14, 2020 1:49 pm

An Images

অর্ণব আইচ: ইমারতি দ্রব্যাদি সরবরাহ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে রণক্ষেত্র বেহালার পর্ণশ্রীর মুচিপাড়া। বৃহস্পতিবার রাতে দু’পক্ষের বিবাদকে কেন্দ্র করে প্রায় তাণ্ডব শুরু হয় এলাকায়। ভাঙচুর করা হয় দু’টি মোটরবাইক। এই ঘটনায় অন্তত তিনজন জখম হয়েছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। সংগ্রহ করা হয়েছে এলাকার সিসিটিভি ফুটেজ।

জানা গিয়েছে, ওই এলাকায় ইমারতি সামগ্রী সরবরাহ করেন বিশ্বজিৎ বিশ্বাস ওরফে বিজু। তা নিয়ে গত কয়েকমাস ধরে জয় দাস ওরফে গুলের সঙ্গে বিবাদ। কারণ, গুলেও ওই এলাকায় নির্মাণ সামগ্রী সরবরাহের ব্যবসা শুরু করে। স্থানীয়দের দাবি, প্রতিযোগিতামূলক ব্যবসায় বিশ্বাসী নয় বিজু ও গুলে। তাই দু’পক্ষের মধ্যে বিবাদ লেগেই থাকত।

[আরও পড়ুন: আমফানের ত্রাণে ‘দুর্নীতি’, এবার মুখ্যমন্ত্রীর নজরে প্রশাসনিক আধিকারিকরা]

অভিযোগ, বৃহস্পতিবার গভীর রাতে বিজু ও তার অনুগামী গুলের বাড়িতে চড়াও হয়। পালটা রুখে দাঁড়ান জয়ের সঙ্গীরা। অভিযোগ, বিশ্বজিতের দলবলের কাছে আগ্নেয়াস্ত্র ছিল। তারা তা নিয়ে গুলের সঙ্গীসাথীদের উপর চড়াও হয়। এমনকী মোটরবাইকেও ব্যাপক ভাঙচুর চালায়। স্থানীয় বাসিন্দারাই তিন দুষ্কৃতীকে আটক করে। তাদের পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। এই ঘটনায় গুলে-সহ মোট তিনজন অল্পবিস্তর জখম হয়েছেন। তাদের বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে ভরতি করা হয়। সেখানেই চিকিৎসা চলছে প্রত্যেকের। ইমারতি দ্রব্য সরবরাহ করা নিয়ে বিবাদ নাকি অন্য কোনও কারণ তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: কুচকাওয়াজ অনুষ্ঠানে ২৫ করোনাযোদ্ধাকে সংবর্ধনা, মুখ্যমন্ত্রীর লেখা গান গাইবেন বাংলার শিল্পীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement