BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাজারহাটে চলন্ত অটোয় ছাত্রীর শ্লীলতাহানি, গ্রেপ্তার ১ যাত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 14, 2018 12:48 pm|    Updated: September 3, 2019 2:28 pm

Class 11 girl molested in running auto in Rajarha

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  ফের শহরে চলন্ত অটোয় ছাত্রীর শ্লীলতাহানি। তবে অটো চালক নয়, অভিযুক্ত ১ যাত্রী। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে রাজারহাটে।

[ফের অটোচালকের দাদাগিরি শহরে, চলন্ত অটোয় ছেলের সামনে মহিলার শ্লীলতাহানি]

নির্যাতিতা কিশোরী একাদশ শ্রেণির ছাত্রী। তাঁর বাড়ি উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রামে। মঙ্গলবার সন্ধ্যায় রাজারহাটে টিউশনি পড়তে এসেছিল সে। রোজকার মতোই বাড়ি ফেরার জন্য রাজারহাট-মধ্যমগ্রাম রুটের একটি অটোয় ওঠেছিল ওই ছাত্রী। অভিযোগ, অটোয় ওঠার পর থেকে তাঁকে লক্ষ্য করে অশালীন অঙ্গভঙ্গি করতে শুরু করে মহম্মদ মুন্না নামে এক যাত্রী। ওই ছাত্রীর শ্লীলতাহানিও করা হয়। মেয়েকে বাড়ি নিয়ে যাওয়ার জন্য মধ্যমগ্রামে অটো স্টপেজে দাঁড়িয়েছিলেন ওই ছাত্রীর মা। গন্তব্যে পৌঁছনোর পর, মাকে গোটা ঘটনা জানায় ওই ছাত্রী। ওই মহিলার চিৎকারে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। অটোটি আটকান তাঁরা। অভিযুক্ত মহম্মদ মুন্না ধরা পড়ে যায়। খবর দেওয়া হয় থানায়। অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেন স্থানীয় বাসিন্দারা। তাকে গ্রেপ্তার করেছে রাজারহাট থানার পুলিশ।

[বারাকপুরে স্কুল গেট ও পাঁচিল ভাঙল সেনা, প্রতিবাদে পথ অবরোধ অভিভাবকদের]

গত মাসে চলন্ত অটোয় এক মহিলা যাত্রীর শ্লীলতাহানির অভিযোগে ঘিরে তুলকালাম কাণ্ড ঘটেছিল টালিগঞ্জে। অভিযোগ, টালিগঞ্জ-গড়িয়া রুটের একটি অটোয় ছেলের সামনেই ওই মহিলার শ্লীলতাহানি করেন অটোর চালক। প্রতিবাদ করলে হুমকি দেওয়া হয়। এমনকী, ওই মহিলা যখন থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন, তখন থানার বাইরে জড়ো হয়ে তাঁকে কটুক্তি করেন  অন্য অটোচালক। অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। প্রতিবাদে টালিগঞ্জ-গড়িয়া রুটে অটো পরিষেবা বন্ধ করে দিয়েছিলেন চালকরা। শেষপর্যন্ত প্রশাসনের মধ্যস্থতায় অচলাবস্থা কাটে।

[অণ্ডকোষ আছে কিন্তু পুরুষাঙ্গ নেই, শহরে জন্ম বিরল শিশুর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে