BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  বুধবার ২৯ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ওড়িশায় দুর্ঘটনায় বাংলার পর্যটকদের মৃত্যুতে শোকপ্রকাশ মমতার, ঘটনাস্থলে যাচ্ছেন TMC বিধায়ক

Published by: Tiyasha Sarkar |    Posted: May 25, 2022 2:27 pm|    Updated: May 25, 2022 3:20 pm

CM Mamata Banerjee expressed condolence on Bengali tourists died in Odissa accident, TMC MLA to visit | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওড়িশায় (Odisha) দুর্ঘটনায় বাংলার ৬ জনের মৃত্যুতে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর। টুইটে মুখ্যমন্ত্রী জানিয়েছে, ওড়িশার আধিকারিকদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে রাজ্যের তরফে। যত দ্রুত সম্ভব ময়নাতদন্ত সেরে মৃতদেহ ও আহতদের ফেরানোর চেষ্টা করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি মুখ্যসচিবের নেতৃত্বে বিপর্যয় মোকাবিলা দল, একটি উচ্চ পর্যায়ের দল ও উদয়নারায়ণপুরের বিধায়ক ওড়িশা যাচ্ছেন বলেও জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

 

[আরও পড়ুন: সিপিএমের ‘ডিজিটাল’ নজরদারি, দলীয় কর্মসূচির লাইভ করার নিদান রাজ্য নেতৃত্বের]

হাওড়ার উদয়নারায়ণপুরের সুলতানপুর থেকে ২৩ মে পর্যটকদের নিয়ে একটি বাস ছাড়ে। গন্তব্য ছিল ভাইজ্যাক। মোট ৬০ জন বেড়াতে যাচ্ছিলেন বলেই খবর। মঙ্গলবার গভীর রাতে দারিংবাড়ি থেকে ফেরার পথে নিয়ন্ত্রণ হারায় বাসটি। তবে কোনওরকমে চালক বাসটিকে সমতলে নামিয়ে আনেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। ওড়িশার গঞ্জামের ভঞ্জনগর এলাকায় অর্থাৎ সমতলে পৌঁছতে উলটে যায় পর্যটক বোঝাই বাসটি।

দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়রাই প্রথমে উদ্ধারকাজে হাত লাগায়। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে হাওড়ার উদয়নারায়ণপুরের ৫ জনের। তাঁদের নাম মৌসুমি দেঁড়ে, রিমা দেড়ে, সুপ্রিয়া দেঁড়ে, সঞ্জীব পাত্র, বর্ণালী মান্নার। এছাড়া হুগলির এক বাসিন্দারও মৃত্যু হয়েছে। তাঁর নাম স্বপন গুছাইত। সূত্রের খবর, এই ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৪৫ জন। তাঁরা ভরতি গঞ্জামের হাসপাতালে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে উদয়নারায়ণপুরের বিধায়ক-সহ বিপর্যয় মোকাবিলা দল, একটি উচ্চ পর্যায়ের দল। 

[আরও পড়ুন: বড় ধাক্কা হাত শিবিরে, এবার কংগ্রেস ছাড়লেন কপিল সিব্বল]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে