১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

ভবানীপুরের কোভিড টিকাকেন্দ্রে আচমকাই হাজির মুখ্যমন্ত্রী, ঘুরে দেখলেন পরিস্থিতি

Published by: Paramita Paul |    Posted: July 19, 2021 2:59 pm|    Updated: July 19, 2021 4:59 pm

CM Mamata Banerjee surprisingly visit COVID-19 Vaccination camp at Kalighat | Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: তৃতীয়বার শপথ নিয়েই কলকাতার সরকারি হাসপাতাল পরিদর্শনে হঠাৎই হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। কখনও বাজার তো কখনও আবার জনবহুল এলাকায় কোভিডবিধি মানা হচ্ছে কিনা তা দেখতে হাজির হন তিনি। এবার আচমকাই শহরের কোভিড টিকাকেন্দ্রে হাজির হলেন মুখ্যমন্ত্রী।

সোমবার সকালে নবান্নে যাওয়ার আগে ভবানীপুর বিধানসভা কেন্দ্রের কালীঘাট কোভিড টিকাকেন্দ্রে হাজির হন মুখ্যমন্ত্রী। ঘুরে দেখলেন টিকাকেন্দ্র। কীভাবে গোটা প্রক্রিয়া চলছে তাও জেনে নেন তিনি। কথা বলেন টিকাকেন্দ্রের আধিকারিকদের সঙ্গে। কোভিড টিকা নেওয়ার জন্য লম্বা লাইন পড়েছিল সেই কেন্দ্রে। লাইনে দাঁড়িয়ে থাকা শহরবাসীর সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। তাঁদের সুবিধা-অসুবিধার কথা জানতে কথাও বলেন মুখ্যমন্ত্রী। দলীয় সূত্রে খবর, এবার থেকে কোভিড টিকাকেন্দ্রে মাঝেমধ্যেই হাজির হবেন তিনি। 

[আরও পড়ুন: দীর্ঘদিন ধরে বন্ধ কনস্টেবল নিয়োগের প্রক্রিয়া, চাকরিপ্রার্থীদের বিক্ষোভে ধুন্ধুমার ভবানীভবনে]

 

২০১১ সালে ক্ষমতায় আসার পর থেকে বিভিন্ন সময় সারপ্রাইজ ভিজিট করেছেন মুখ্যমন্ত্রী। কখনও শহরের সুপার স্পেশ্যালিটি হাসপাতালে আচমকা হাজির হয়েছেন তিনি। রোগীদের সঙ্গে কথা বলে জানতে চেয়েছেন তাঁদের সুবিধা-অসুবিধা। আবার কোনও বেচাল দেখলে সরাসরি চিকিৎসক, সুপারদেরও ধমকেছেন মুখ্যমন্ত্রী। শুধু হাসপাতাল নয়, জেলা সফরে গিয়ে আচমকা এলাকা ঘুরে দেখেছেন তিনি। কথা বলেছেন আমজনতার সঙ্গে। আবার শহরের বাজারেও সারপ্রাইজ ভিজিট করেছেন মুখ্যমন্ত্রী। গত বছর করোনা পরিস্থিতিতে বাজারে কীভাবে শারীরিক দূরত্ব মানতে হবে, তাও তিনি শিখিয়ে দিয়েছিলেন। নিজে হাতে বিলি করেছিলেন মাস্ক। এবার সরাসরি টিকাকেন্দ্রে হাজির হলেন তিনি। যা অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহাল মহল। 

[আরও পড়ুন: Fake Vaccine Case: বিক্ষোভ কর্মসূচির আগেই বাধা, BJP-পুলিশের সংঘর্ষে উত্তপ্ত সুকিয়া স্ট্রিট]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement