BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আগামিকালই রামপুরহাট যাব, দোষীরা ছাড়া পাবে না’, হুঙ্কার মুখ্যমন্ত্রীর

Published by: Tiyasha Sarkar |    Posted: March 23, 2022 1:14 pm|    Updated: March 23, 2022 4:34 pm

CM Mamata Banerjee to visit Rampurhat | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রামপুরহাটের (Rampurhat Incident) ঘটনায় তোলপাড় গোটা বাংলা। বুধবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের অনুষ্ঠান থেকে রামপুরহাটের ঘটনার জন্য দুঃখপ্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। অভিযোগ করলেন, সরকারকে বদনাম করতে এই ধরনের কাজ করা হচ্ছে। জানালেন, আগামিকাল রামপুরহাট যাবেন তিনি।

বুধবার দুপুরে সরকারের তরফে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে রামপুরহাট প্রসঙ্গে মুখ খোলেন মমতা। তোপ দাগলেন সংবাদ মাধ্যম ও বিরোধীদের। তাঁর কথায়, “কন্যাশ্রী, রূপশ্রীর সুবিধা পাচ্ছে মানুষ। সেটা কেউ দেখায় না। কিন্তু কোথাও একটা ঘটনা ঘটল, সারাদিন সবাই মৃতদেহ দেখাচ্ছে। সরকার আমাদের, আমরা কখনওই চাইব না যে খুন হোক।”

[আরও পড়ুন: বৃষ্টিতে ভিজবে বাংলা? মেঘলা দিনে বাড়ি থেকে বেরনোর আগে জেনে নিন কী বলছে হাওয়া অফিস]

এরপর মমতা বলেন, “রামপুরহাটে যা ঘটেছে তা দুর্ভাগ্যজনক। কিন্তু সরকারকে বদনাম করতে একদল মানুষ চক্রান্ত করে চলেছে। যারা এই কাণ্ড ঘটিয়েছে তারা ছাড় পাবে না। গতকাল এই ঘটনা ঘটার পর আমি কম করে ৫০ বার ফোন করেছি। সঙ্গে সঙ্গে ওসিকে সরিয়ে দিয়েছি। এসডিপিও-কেও সরানো হয়েছে। সিট গঠন করেছি। ডিজি নিজে আছেন। ফিরহাদ হাকিম রয়েছে। আগামিকাল নিজে যাব রামপুরহাটে।”

এরপরই বিজেপিকে কটাক্ষ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, “আজ একদল রামপুরহাটে যাচ্ছে ল্যাংচা খেতে খেতে। তাই আজ আমি যাব না। কারণ পায়ে পা লাগিয়ে ঝামেলা করব না আমি। তাই ঠিক করেছি কাল যাব।” এদিন মুখ্যমন্ত্রী আশ্বাস দিয়েছেন, ঘটনার পর্যাপ্ত তদন্ত হবে। অভিযুক্তরা শাস্তি পাবেনই।

[আরও পড়ুন: রাজ্যে লাফিয়ে বাড়ল দৈনিক করোনা সংক্রমণ, একদিনে মৃত ২, জোর দেওয়া হচ্ছে টেস্টিংয়ে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে