১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

রাসায়নিক ছড়িয়ে কেপমারি, ব্যবসায়ীকে বেহুঁশ করে টাকা-গয়না লুটে চম্পট দিল মহিলা

Published by: Sandipta Bhanja |    Posted: January 23, 2020 12:00 pm|    Updated: January 23, 2020 12:01 pm

An Images

অর্ণব আইচ: দিনের প্রকাশ্য আলোয় মহিলা মালকিনকে বেহুঁশ করে বহুমূল্য গয়না এবং টাকা লুট করে চম্পট দেয় আরেক মহিলা খদ্দের। ঘটনা সার্ভে পার্ক থানার অন্তর্ভূক্ত সন্তোষপুর এভিনিউয়ের।

বুধবার বেলা সাড়ে ১১টা। মিঠু মল্লিক নামে ওই ব্যবসায়ী মহিলার সন্তোষপুর এভিনিউয়ের শাড়ির দোকানে এক মহিলা শাড়ি দেখতে আসেন। মিনিট দশেক ধরে একের পর এক শাড়ি দেখে যাচ্ছিলেন। যার জন্য খানিক বিরক্তই হন মিঠু। এরপর দোকানের উপরের তলায় শাড়ি দেখতে যাওয়ার কথা বলেন তিনি ওই মহিলা খদ্দেরকে। তখনই এই কাণ্ড ঘটে।

মিঠু মল্লিক নামে ওই ব্যবসায়ী পুলিশকে জানিয়েছেন যে, ওই মহিলা উপরে উঠতে গিয়ে এক বোতল থেকে রাসায়নিক ছড়িয়ে দেন। সেখান থেকেই বিকট একটা গন্ধ বের হতে থাকে। এরপরই মিছু অচেতন হয়ে পড়েন। এরপর ওই মহিলাই তাঁকে দোকানের মধ্যে শুইয়ে দেয়। তাঁর ব্যাগে থাকা ৭ হাজার টাকা এবং ক্যাশব্যাক্স থেকে ১৭ হাজার টাকা লুট করেন। শুধু তাই নয়, মিঠুর পরনে সোনার হার, বালা, আংটি-সহ যাবতীয় গয়না নিয়েই দোকান থেকে চম্পট দেয় ওই মহিলা। জ্ঞান ফেরার পর হাসপাতালে তাঁর চিকিৎসা হয়। এরপর মিঠু সার্ভে পার্ক থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। ব্যবসায়ী মিঠু মল্লিক আদতে ঢাকুরিয়ার বাসিন্দা।

[আরও পড়ুন: ১০৭ বছরেও নেতাজির সঙ্গে সাক্ষাতের স্মৃতি অম্লান শান্তিলতার ]

এই বিষয়ে সার্ভে পার্ক থানার পুলিশ জানিয়েছে যে, যাদবপুরের কাছে সন্তোষপুরেই ওই মহিলা ব্যবসায়ীর কাপড়ের দোকান। বুধবার দুপুরে সেখানে হানা দেয় এক মহিলা দুষ্কৃতী। তার হাতে একটি বোতল ছিল। শাড়ি দেখার অছিলায় হঠাৎই বোতলটি সে মেঝেয় ফেলে দেয়। সিসিটিভির সূত্র ধরে পুলিশ তদন্ত শুরু করে জানতে পেরেছে যে, অভিযুক্ত ওই মহিলা কেপমার এর আগেও অন্তত একটি দোকানে একই পদ্ধতিতে কেপমারি করেছে। তাকে ধরার চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ। যদিও বুধবার রাত অবধি মহিলার কোনওরকম  কিনারা করতে পারেনি পুলিশ।   

[আরও পড়ুন: গোরস্থানে সাবধান! রাতের অন্ধকারে সনিকার কবরে হামলা চালাল দুষ্কৃতীরা ]

An Images
An Images
An Images An Images