BREAKING NEWS

৮ আষাঢ়  ১৪২৮  বুধবার ২৩ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনায় কেমন আছে রাজ্যবাসী? অসুস্থতার মধ্যেও খোঁজ নিলেন বুদ্ধদেব ভট্টাচার্য

Published by: Sulaya Singha |    Posted: May 21, 2021 9:29 pm|    Updated: May 21, 2021 9:36 pm

Condition of Former CM Buddhadeb Bhattacharya is stable now | Sangbad Pratidin

ফাইল ছবি

বুদ্ধদেব সেনগুপ্ত: করোনা আবহে কেমন আছে রাজ্যবাসী? বাড়িতে শয্যাশায়ী অবস্থাতেই চিকিৎসকদের কাছে জানতে চাইলেন কোভিড আক্রান্ত বুদ্ধদেব ভট্টাচার্য (Buddhadeb Bhattacharya)। আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছেন চিকিৎসকরা। এদিকে, সব ঠিক থাকলে রবিবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্ত্রী মীরা ভট্টাচার্যকে। তবে আরও সাতদিন তাঁকে বাড়িতে আসোলেশনে থাকতে হবে বলে নির্দেশ দিয়েছেন চিকিৎসকরা।

বুদ্ধবাবুর শারিরীক অবস্থা আপাতত স্থিতিশীল বলে আলিমুদ্দিন সূত্রে খবর। পার্টি নেতৃত্ব ও চিকিৎসকরা হাসপাতালে ভরতি হওয়ার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু তিনি নিজের সিদ্ধান্তে অনঢ়। বাড়িতে থেকেই সেরে উঠতে চান তিনি।

[আরও পড়ুন: রাজ্যে মোট করোনায় মৃতের সংখ্যা ১৪ হাজার পার, লাগামছাড়া উঃ ২৪ পরগনার দৈনিক সংক্রমণ]

গত মঙ্গলবার করোনা ভাইরাসে (Corona Virus) সংক্রমিত হন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। রিপোর্ট পজিটিভ আসে স্ত্রী মীরাদেবীরও। যেহেতু বুদ্ধবাবু আগে থেকেই সিওপিডিতে আক্রান্ত, তাই সেদিন রাতেই তাঁকে হাসপাতালে ভরতি হওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু তিনি রাজি হননি। উলটে মীরাদেবীকে ভরতি করতে বলেন। সেইমতো দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে ভরতি করা হয় মীরা ভট্টাচার্যকে। যদিও প্রথমদিন থেকেই তাঁর শারিরীক কোনও সমস্যা ছিল না। অক্সিজেন লেভেলও ছিল স্বাভাবিক। বাইরে থেকেও অক্সিজেন দেওয়ার প্রয়োজন হয়নি। তবে বেশ কয়েকটি টেস্ট করার পর রবিবার তাঁকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। এদিকে বুদ্ধবাবুও চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। ২৪ ঘণ্টা অক্সিজেন দেওয়া হচ্ছে। তাঁর অক্সিজেন লেভেল ৯০-এর আশেপাশে ঘোরাঘুরি করছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাঁদের দ্রুত আরোগ্য কামনা করছেন প্রত্যেকেই। তবে এসবের মধ্যেও চিকিৎসকদের কাছে প্রাক্তন মুখ্যমন্ত্রী জানতে চেয়েছেন, রাজ্যের কোভিড (COVID-19) পরিস্থিতি বর্তমানে ঠিক কেমন? পরিস্থিতি কতখানি আয়ত্তে আনা সম্ভব হয়েছে, সে খোঁজও নেন তিনি।

[আরও পড়ুন: নারদ মামলায় তৈরি পাঁচ বিচারপতির বৃহত্তর বেঞ্চ, মামলার শুনানি সোমবার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement