BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

‘আমরা গোমূত্র খেয়ে ভাল থাকি, গাধারা এসব বুঝবে না!’, দিলীপের মন্তব্যে তুঙ্গে বিতর্ক

Published by: Tiyasha Sarkar |    Posted: July 16, 2020 3:16 pm|    Updated: July 16, 2020 3:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিলীপ ঘোষের (Dilip Ghosh) ‘গরুর দুধে সোনা’ মন্তব্য নিয়ে কম ঠাট্টা-তামাশা হয়নি। সম্প্রতি মহম্মদ সেলিমও (Md Selim) এ প্রসঙ্গ উল্লেখ্য করে বিঁধেছিলেন রাজ্য বিজেপির সভাপতিকে। এবার সেই সব বিদ্রুপের পালটা দিলেন বিজেপি সাংসদ। বললেন, “আমি গরুর কথা বললে অনেকের শরীর খারাপ হয়ে যায়। গাধারা গরুর কথা বুঝবে না!” পাশাপাশি, এদিন ফের দৃঢ় কন্ঠে দিলীপবাবু বললেন যে, গোমূত্র খেয়েই তাঁরা সুস্থ থাকবেন।

প্রতিদিনই প্রাতঃভ্রমণে বের হন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এরপর কোনও দিন চায়ে পে চর্চা তো কোনওদিন অন্যকোনও কর্মসূচিতে যোগ দেন তিনি। বৃহস্পতিবারও তার অন্যথা হয়নি। এদিন মর্নিংওয়াক সেরে দলীয় কর্মীদের সঙ্গে দেখা করেন দিলীপবাবু। সকলকে পরামর্শ দেন গোলমরিচ, তুলসীপাতা, মধু দিয়ে ভাল করে নাড়া বানানোর। বলেন, “আয়ুর্বেদ ছাড়া করোনাকে রোখা যাবে না। আমি মা-বোনেদের বলছি, বাড়ির কেউ যদি ওই নাড়া না খেতে চায় তাকে দুপুরে ভাত দেবেন না।” কিঞ্চিত মজার সুরেই জানান যে, তিনি নিয়মিত প্রাতঃভ্রমণের সময় সাংবাদিকদেরও আদা, কাঁচা হলুদ দেন। কেউ খেতে না চাইলে ‘বাইট দেব না’, এই হুমকি দিয়ে তাঁদের তা খেতে বাধ্য করান।

[আরও পড়ুন: উপাচার্যদের সঙ্গে বৈঠক নিয়ে ফের সংঘাত রাজ্য-রাজ্যপালের, ক্ষোভ উগরে দিলেন ধনকড়]

এরপরই গোমূত্র প্রসঙ্গে বলেন, “আমি গরুর কথা বললে অনেকের শরীর খারাপ হয়ে যায়। আমরা গরুর দুধ, গোমূত্র খাই তাই ভাল থাকি। আমরা গরুকে মা বলি। তার সেবা করি। গাধারা গরুর কথা বুঝবে না!” মুখ্যমন্ত্রী ও তাঁর দলবলকে কটাক্ষ করে বিজেপি সাংসদ বলেন, “তোমরা বোতলের মদ খাও, আমরা গোমূত্র খেয়ে ভাল থাকব।” দিলীপ ঘোষের এই মন্তব্যের পালটা দিয়েছে তৃণমূলও। বিজেপি শাসিত রাজ্যগুলির করোনা পরিস্থিতি উল্লেখ করে বিঁধেছেন বিজেপি সাংসদকে।

[আরও পড়ুন: বচসা চলাকালীন আচমকা ২ জনকে চপারের কোপ, চাঞ্চল্য যোধপুর পার্ক এলাকায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement