০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পশ্চিমবঙ্গে বিজেপির অবলুপ্তি অবশ্যম্ভাবী! ফের টুইটে দলকে নিশানা তথাগত রায়ের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 18, 2021 2:34 pm|    Updated: November 18, 2021 2:34 pm

Controversy started over BJP leader Tathagata Roy's tweet | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশ কিছুদিন ধরেই প্রকাশ্যেই দলের একাধিক সিদ্ধান্তের বিরোধিতা করতে দেখা গিয়েছে। বিধানসভা নির্বাচনে অর্থ ও নারীর লেনদেনের অভিযোগও তুলেছিলেন। যার জেরে কটাক্ষের শিকারও হতে হয়েছে। তবে সেসবকে গুরুত্ব দিতে নারাজ তথাগত রায়। বরং নিজের অবস্থানে অনড় বিজেপি নেতা।

বৃহস্পতিবার সকালে টুইটে তথাগত রায় লেখেন, “বিজেপির শুভানুধ্যায়ীরা বলছেন, টাকা ও নারী নিয়ে আমার অভিযোগ প্রকাশ্যে নয়, দলের ভিতরে করা উচিত। আমি সবিনয়ে জানাই, সে সময় পেরিয়ে গিয়েছে। বিজেপি আমাকে যা ইচ্ছে তাই করতে পারে। কিন্তু নিজেদের চালচলন যদি আমূল সংস্কার না করে তা হলে পশ্চিমবঙ্গে দলের বিলুপ্তি অবশ্যম্ভাবী।” অর্থাৎ তথাগত রায় স্পষ্টভাবেই বুঝিয়ে দিয়েছেন যে, দল তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করলেও তাতে গুরুত্ব দিচ্ছেন না। পাশাপাশি দলের ভবিষ্যৎ নিয়েও প্রশ্ন তুলে দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘এটা তৃণমূলের সংস্কৃতি নয়’, পুরসভার বিরুদ্ধে ধরনায় বসা বিধায়ককে ধমক মমতার]

 

বহু বছর ধরে বিজেপির সঙ্গে যুক্ত তথাগত। মেঘালয়ের বিদায়ী রাজ্যপাল ২০০২-০৬ পর্যন্ত বঙ্গ বিজেপির (BJP) সভাপতি ছিলেন। তারপর প্রায় ৯ বছর বিজেপির কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। দলের প্রতি আনুগত্যের পুরস্কার স্বরূপই তাঁকে দেওয়া হয় মেঘালয়ের রাজ্যপালের পদ। রাজ্যপাল পদে মেয়াদ শেষ হওয়ার পর ফের রাজনীতিতে সক্রিয় হয়েছেন তিনি। বঙ্গের বিধানসভা ভোটে বিজেপির পরাজয়ের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় রাজ্যনেতাদের মুণ্ডুপাত করে চলেছেন তথাগত।

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় তথাগত রায় লিখেছিলেন, “দলকে অর্থ এবং নারী চক্র থেকে টেনে বের করে আনা আবশ্যক।” পালটা দিয়েছেন দিলীপ ঘোষও। যা নিয়ে তরজা এখনও জারি।

[আরও পড়ুন: Mamata Banerjee: ‘কার নির্দেশে কাজ বন্ধ?’, প্রশাসনিক বৈঠকে ভূমিদপ্তরের কর্তাকে ধমক ‘ক্ষুব্ধ’ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে