BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দমদমের প্রৌঢ়ের শরীরে মিলল করোনার জীবাণু, রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে ৪

Published by: Tiyasha Sarkar |    Posted: March 21, 2020 8:06 pm|    Updated: March 21, 2020 8:06 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার করোনার জীবাণু মিলল দমদমের বাসিন্দা এক প্রৌঢ়ের শরীরে। বর্তমানে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। সূত্রের খবর, রাজ্যের চতুর্থ করোনা আক্রান্তের বিদেশ যাত্রার কোনও রেকর্ড নেই। ফলে কীভাবে তিনি সংক্রমিত হলেন, তা নিয়ে ধন্দে হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা গিয়েছে, দিন সাতেক আগে জ্বর ও শুকনো কাশি নিয়ে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয় বছর ৫৭-এর ওই প্রৌঢ়কে। সেখানে চিকিৎসা শুরুর পর ক্রমশ তাঁর অবস্থার অবনতি হতে থাকে। এই পরিস্থিতিতে ৩ দিন আগে তাঁর নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয় এসএসকেএমে। সেই রিপোর্ট ইতিবাচক হওয়ায় ফের নমুনা পাঠানো হয় নাইসেডে। এদিন দ্বিতীয় রিপোর্ট হাতে পাওয়ার পরই চিকিৎসকরা জানান ওই প্রৌঢ় নোভেল করোনা আক্রান্ত।

[আরও পড়ুন: হাতিয়ার ঝুমুর গান, পুরুলিয়ার রাস্তায় করোনা সচেতনতার বার্তা দিচ্ছে গুপি-বাঘা]

চিকিৎসকরা জানিয়েছেন, রাজ্যের এই চতুর্থ করোনা আক্রান্তের বিদেশ যাত্রার কোনও রেকর্ড নেই। তবে কীভাবে সংক্রমিত হলেন তিনি, তা নিয়ে ধন্দে চিকিৎসকরা। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, কোনওভাবে সংক্রমিত ব্যক্তির সংস্পর্শে আসার ফলেই আক্রান্ত হয়েছেন তিনি। তাই বিদেশ যাত্রা না করলেও দেশের মধ্যেই তিনি কোথাও গিয়েছিলেন কি না, তা জানতে রোগীর পরিবারের সঙ্গে কথা বলছেন চিকিৎসকরা।

[আরও পড়ুন: করোনার সংক্রমণ রোখার চেষ্টা, রাম নবমীর শোভাযাত্রা বাতিলের সিদ্ধান্ত VHP’র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement