BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

করোনার হটস্পট হাওড়া, হাসপাতালের সুপার আক্রান্ত হতেই বদলি করা হল CMOH-কে

Published by: Subhamay Mandal |    Posted: April 10, 2020 1:50 pm|    Updated: April 10, 2020 1:50 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: হাওড়া হাসপাতালের সুপার করোনা আক্রান্তের পরই জেলা স্বাস্থ্যদপ্তরে রদবদল। হাওড়া জেলার মুখ্য স্বাস্থ্য অধিকর্তা ডাঃ নিশীথ বরণ মণ্ডলকে বদলি করা হল স্বাস্থ্য ভবনে ওএসডি কাম এডিএইচএস পদে। হাওড়া জেলার নতুন মুখ্য স্বাস্থ্য অধিকর্তার দায়িত্ব দেওয়া হয়েছে পশ্চিম বর্ধমানের মুখ্য স্বাস্থ্য অধিকর্তা ডাঃ দেবাশিস হালদারকে।

হাওড়া হাসপাতালের সুপার করোনা আক্রান্ত। সুপারের সংস্পর্শে আসার জন্য জেলার প্রশাসন ও স্বাস্থ্য দপ্তরের একাধিক আধিকারিক ও কর্মীকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। হাওড়া হাসপাতাল কার্যত রোগী শূন্য। কাজেই জেলার স্বাস্থ্য পরিষেবা সচল রাখতে বৈঠক করেছেন স্বাস্থ্যদপ্তরের কর্তারা। হাওড়া হাসপাতাল এড়িয়ে উলুবেড়িয়া মহকুমা হাসপাতাল ও সঞ্জীবনী হাসপাতালে রোগীদের যাওয়ার পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: এমআর বাঙ্গুর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ৫ জনের মৃত্যু, কারণ নিয়ে ধন্দ]

সূত্রের খবর, হাওড়া জেলা হাসপাতালে এর আগে ভরতি ছিলেন সালকিয়ার এক মহিলা। তাঁর রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। তিনি জেনারেল ওয়ার্ডে ভরতি ছিলেন। পরে মৃত্যু হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার চিকিৎসা চলাকালীন আক্রান্ত ওই সুপার পরিদর্শনে গিয়েছিলেন। এছাড়া জেলা হাসপাতালের নার্স, ডাক্তার-সহ ৩০ জনকে ডুমুরজলা কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হয়েছে। জানা গিয়েছে, ওই সেন্টারও পরিদর্শন করেছিলেন আক্রান্ত সুপার। সেখান থেকেও সংক্রমণ হতে পারে বলে আশঙ্কা।

[আরও পড়ুন: করোনা সংক্রমণ রুখতে আরও কঠোর পুলিশ, লকডাউনে গাড়ি নিয়ে বেরোলেই হবে জরিমানা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement