৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Covid-19: বিধি লঙ্ঘন করে মাঝরাতে ভবানীপুরের দু’টি হুক্কা বারে জমায়েত! গ্রেপ্তার ১০

Published by: Sayani Sen |    Posted: July 29, 2021 11:21 am|    Updated: July 29, 2021 11:44 am

Covid norms flouted at Kolkata pub, 10 held । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব আইচ: রাতের কলকাতায় ফের কোভিডবিধি (Covid Norm) লঙ্ঘন। অভিজাত হোটেলে পার্টির পর এবার হুক্কা বারে জমায়েত। দু’টি হুক্কা বারে (Pub) হানা দিয়ে মোট ১০ জনকে গ্রেপ্তার করল পুলিশ। এই ঘটনার পর থেকেই বন্ধ ওই দু’টি হুক্কা বার।  

গোপন সূত্রে পুলিশ খবর পায় ভবানীপুরের এলগিন এবং অ্যাস্টন রোডে দু’টি ক্যাফের (Cafe) আড়ালে হুক্কা বার চালানো হয়। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ ওই দু’টি জায়গায় বুধবার রাতে হানা দেয়। দেখা যায় কোভিডবিধি লঙ্ঘন করে মাঝরাতেও ওই দু’টি হুক্কা বারে বহু মানুষের ভিড়। চলছে দেদার খাওয়াদাওয়া। এছাড়া সশব্দে গানবাজনা চালিয়ে নাচতেও দেখা গিয়েছে অনেকজনকে। শারীরিক দূরত্ববিধি মানা হয়নি। এমনকী অনেকের মুখে মাস্ক পর্যন্ত ছিল না। এলগিন রোডের ওই হুক্কা বার থেকে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। তারা হল মহম্মদ খালিদ রাজা, মহম্মদ বাদরে আলাম খান, সলমন খান। তারা প্রত্যেকেই ওয়াটগঞ্জ থানা এলাকার বাসিন্দা। অ্যাস্টন রোডের হুক্কা বার থেকে আরও সাতজনকে গ্রেপ্তার করা হয়। ধৃতেরা হল মিন্টু পাণ্ডে, শাহবাজ আলম, মহম্মদ সইফ, মহম্মদ সিকান্দর ওয়ারশি, ইরফান আহমেদ আরিফ, মহম্মদ বাবর খান, মহম্মদ আকবর। প্রত্যেকের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

[আরও পড়ুন: সামনে উৎসবের মরশুম, রাজ্যগুলিকে Corona নিয়ে সতর্ক থাকার নির্দেশ কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের]

উল্লেখ্য, চলতি মাসেই উইকেন্ডে পার্ক স্ট্রিটের (Park Street) অভিজাত হোটেলে কোভিডবিধি লঙ্ঘন করে পার্টি করতে দেখা যায়। পুলিশ গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে সেখানে হানা দেয়। পার্টির আয়োজকদের সঙ্গে পুলিশের বচসা হয়। সেখান থেকে মোট ৩৭ জনকে গ্রেপ্তার করা হয়। মাদকও বাজেয়াপ্ত করা হয়। কীভাবে কোভিডবিধি লঙ্ঘন করে হোটেলে পার্টির আয়োজন হল, তা জানতে একাধিকবার হোটেলের ম্যানেজারদের ডেকে পাঠানো হয়। জেরাও করা হয় তাদের। রেশ কাটতে না কাটতে মিন্টো পার্কের পাঁচতারা হোটেলেও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে। সেখানে অবশ্য হানা দেয় আবগারি বিভাগের আধিকারিকরা।

[আরও পড়ুন: কুয়ো খুঁড়তে গিয়ে মিলল বিশালাকার নীলা! দাম শুনলে আঁতকে উঠবেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×