BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সিপিএমের ফেসবুক পেজে তৃণমূল বিধায়কের লাইভ! শোরগোল আলিমুদ্দিনে

Published by: Suparna Majumder |    Posted: October 28, 2021 9:26 pm|    Updated: October 28, 2021 9:44 pm

CPIM's 'Facebook Live' disrupted | Sangbad Pratdin

বুদ্ধদেব সেনগুপ্ত: সিপিএমের (CPIM) ফেসবুক পেজ থেকে তৃণমূল বিধায়কের লাইভ সম্প্রচার! এমনই ঘটনা ঘটেছে।  তৃণমূল বিধায়ক (TMC MLA) দেবাশিস কুমারের সাংবাদিক বৈঠক সরাসরি সম্প্রচার হয়েছে সিপিএমের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে। ঘটনাকে কেন্দ্র করে তোলপাড় আলিমুদ্দিন। বিষয় জানাজানি হতেই ফেসবুক পেজ থেকে দেবাশিস কুমারের (Debasish Kumar) লাইভ মুছে দেওয়া হয়। ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে বলে পার্টির তরফে জানানো হচ্ছে। 

CPIM live contro

বৃহস্পতিবার ভোটার তালিকা-সহ বেশ কয়েকটি বিষয় নিয়ে সর্বদলীয় বৈঠক ডাকে নির্বাচন কমিশন (EC)। সেখানে তৃণমূলের তরফে ছিলেন রাজ্য সভাপতি সুব্রত বক্সি ও বিধায়ক দেবাশিস কুমার। বামফ্রন্টের পক্ষ থেকে যোগ দেন রবীন দেব, হাফিজ আলম সাইরানি। সাধারণত এই ধরনের বৈঠক শেষে সব রাজনৈতিক দল আলাদা আলাদা করে সাংবাদিকদের সামনে নিজেদের বক্তব্য তুলে ধরেন।

[আরও পড়ুন: অধিবেশনে যোগ দিলেও বিধানসভায় সর্বদল ও বিএ কমিটির বৈঠক বয়কটের সিদ্ধান্ত বিজেপির]

এদিন সিপিএমের ডিজিটাল টিমের পক্ষ ফেসবুক লাইভ করার জন্য একটি দল পাঠান হয়। কিন্তু আচমকাই তাঁদের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে তৃণমূল বিধায়কের সাংবাদিক বৈঠকের লাইভ সম্প্রচার শুরু হয়। বিষয়টি জানাজানি হতেই শোরগোল পড়ে যায়। খবর যায় আলিমুদ্দিন ও পার্টির মুখপত্র গণশক্তি দপ্তরে। তৎক্ষণাৎ লাইভ বন্ধ করার নির্দেশ দেওয়া হয়।পরে পেজ থেকে পোস্টটি মুছে দেওয়া হয়।

Debasish Kumar

ডিজিটাল টিমের কোন সদস্য লাইভ করতে গিয়েছিলেন সেই খোঁজ শুরু করে পার্টি। তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ হতে পারে বলে আলিমুদ্দিনের তরফে ইঙ্গিত মিলেছে। পার্টির রাজ্য সম্পাদকমণ্ডলীর এক সদস্য জানান, অনিচ্ছাকৃত ভুল। রবীন দেবের সাংবাদিক বৈঠক লাইভ করার নির্দেশ দেওয়া হয়। কমিশন থেকে বাম প্রতিনিধিদের বেরতে দেখে দায়িত্বপ্রাপ্ত ডিজিটাল টিমের সদস্য লাইভ শুরু করেন। কিন্তু আচমকাই দেবাশিস কমার এগিয়ে এসে বক্তব্য জানাতে থাকেন। ভুল বুঝতে পেরে সম্প্রচার বন্ধও করে দেন।

তবে ঘটনায় খুশি তৃণমূল। বিধায়ক দেবাশিস কুমার জানান, আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য কমিশনে জানাতে গিয়েছিলাম। এই ঘটনা থেকেই প্রমাণ হয়, নেত্রীর বক্তব্যই সকলেরই বক্তব্য। আসলে সিপিএম দিশাহারা হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: স্ত্রীর গলায় কোপ স্বামীর, কাটা গলা জুড়ে মৃত্যুর হাত থেকে বাঁচালেন এসএসকেএমের চিকিৎসকরা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে