Advertisement
Advertisement
Debangshu Bhattacharya

রাজ্য পুলিশের চক্রব্যুহে শাহজাহানের বাড়িতে ইডি, ‘সন্দেশখালির জামাই’, কটাক্ষ দেবাংশুর

'বাংলার প্রশাসনকে ভরসা করতে শিখুন কেন্দ্রীয় সংস্থারা', X হ্যান্ডলে পোস্ট দেবাংশুর।

Debangshu Bhattacharya taunts ED as 'Son in law of Sandeshkhali' as they went to raid with WB Police | Sangbad Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:January 24, 2024 1:23 pm
  • Updated:January 24, 2024 3:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তদন্তের নামে চুপিসাড়ে যেখানে সেখানে আচমকা উদয় হওয়া নয়। তাতে বিপদ বাড়ে বই কমে না। গত ৫ জানুয়ারি সন্দেশখালিতে তৃণমূল নেতা শেখ শাহজাহানের (Shahjahan Sheikh) বাড়িতে তল্লাশি চালাতে গিয়ে তা হাড়ে হাড়ে টের পেয়েছেন কেন্দ্রীয় তদন্তকারীরা। তাই আগের ভুল থেকে শিক্ষা নিয়ে এবার কার্যত চক্রব্যুহ রচনা করে শাহজাহানের বাড়িতে অভিযান চালাল ইডি (ED)। বুধবার বসিরহাট জেলা পুলিশের একাধিক আধিকারিক, পুলিশকর্মী, কেন্দ্রীয় বাহিনী নিয়ে সরবেড়িয়ায় তৃণমূলের (TMC) দাপুটে নেতার বাড়িতে তল্লাশি করতে গেলেন তাঁরা। আর তা নিয়ে রাজ্যে তৃণমূলের আইটি সেলের প্রধান দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya) কটাক্ষ করতে ছাড়লেন। সোশাল মিডিয়া পোস্টে ইডিকে ‘সন্দেশখালির জামাই’ বলে বললেন দেবাংশু।

রেশন দুর্নীতির তদন্তে গত ৫ জানুয়ারি সকালে সন্দেশখালির (Sandeshkhali) সরবেড়িয়ায় শাহজাহানের বাড়িতে তল্লাশি চালাতে যায় ইডি। কিন্তু তাঁর বাড়িতে ঢুকতে বাধা পান। বাড়িতে কেউ না থাকায় তালা ভেঙে ঢুকতে চান তদন্তকারীরা। সেই চেষ্টা করতে গেলে আধিকারিকদের উপর শাহজাহানের অনুগামীরা কার্যত ঝাঁপিয়ে পড়ে বাধা দেন বলে অভিযোগ। তাঁদের তাড়ায় এলাকা ছেড়ে পালাতে বাধ্য হন ইডি আধিকারিকরা। ধস্তাধস্তির জেরে মাথা ফেটে যায় একজনের। আক্রান্ত হন আরও ২ অফিসার।

Advertisement

[আরও পড়ুন: অস্কারে চূড়ান্ত মনোনয়নে ‘ওপেনহাইমার’-এর দাপট, কোনও ভারতীয় ছবি জায়গা পেল? ]

সেই ঘটনা থেকে শিক্ষা নিয়ে এবার একেবারে রণসজ্জায় সজ্জিত হয়েই শাহজাহানের বাড়িতে যান কেন্দ্রীয় তদন্তকারীরা। সঙ্গে বসিরহাট জেলা পুলিশের আধিকারিক, কেন্দ্রীয় বাহিনীর শতাধিক জওয়ান। সরবেড়িয়ায় তৃণমূল নেতা শাহজাহানের তিনটি বাড়ি, ফিশ মার্কেটে তল্লাশি চালানো হয়। আর রাজ্য পুলিশকে সঙ্গে নিয়ে ইডির এই অভিযানকে কটাক্ষ করে তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্যের কটাক্ষ, ”আমরা প্রথম দিন থেকে বলে আসছি, স্থানীয় পুলিশকে সঙ্গে নিয়ে কাজ করুন। আজ দেখুন, রাজ্য পুলিশকে সঙ্গে নিয়ে কী মসৃণভাবে সবটা এগোচ্ছে। ইডি যেন সন্দেশখালির জামাই!”

Advertisement

[আরও পড়ুন: রামমন্দিরের আশপাশে গড়ে উঠছে ১৩টি মন্দির, প্রকাশ্যে রামলালার আরও এক বিগ্রহ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ