১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘হাতে বাঁশ নিয়ে তৈরি থাকুন, কুকুরের মতো ছুটিয়ে মারব’, দিলীপের মন্তব্যে ফের বিতর্ক

Published by: Utsab Roy Chowdhury |    Posted: December 17, 2018 5:42 pm|    Updated: December 17, 2018 5:42 pm

Dilip Ghosh attacks TMC on rathyatra

রূপায়ন গঙ্গোপাধ্যায়: আরামবাগের সভায় বিতর্কিত মন্তব্য রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। তিনি বলেন, “হাতে বাঁশ নিয়ে তৈরি থাকুন। রথযাত্রায় যারা বাধা দিচ্ছে, তাদের কুকুরের মতো ছুটিয়ে মারব।” এদিক রাজ্য বিজেপি সূত্রে খবর, রথযাত্রা না হলে জানুয়ারি থেকে রাজ্যজুড়ে পদযাত্রায় নামবে বিজেপি। কেন্দ্রীয় নেতাদের এনে রাজ্যের বিভিন্ন প্রান্তে চলবে সভা। তবে আদালত রথযাত্রার নতুন দিন জানতে চাইলে, সেটাও তৈরি আছে। অনুমতি দিলে ২২, ২৪ ও ২৬ ডিসেম্বর নির্ধারিত রুটেই নামবে রথ। সোমবার দলীয় কর্মসূচিতে এসেছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

[রথযাত্রার অনুমতি না মিললে রাজ্যজুড়ে চলবে আইন অমান্য, হুঁশিয়ারি দিলীপের়]

আজ আরামবাগে এক জনসভায় শাসকদলকে আক্রমণ করতে গিয়ে কুকুর বলে ফেললেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, “হাতে বাঁশ নিয়ে তৈরি থাকুন। রথযাত্রায় যারা বাধা দেওয়ার চেষ্টা করছে, তাদের কুকুরে মতো ছুটিয়ে মারব।” এই মন্তব্য নিয়ে গোটা রাজ্যে সমালোচনার ঝড় উঠেছে। এদিকে শাসকদলকে আক্রমণ করেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিও। রাজ্যে দলীয় কর্মসূচিতে এসে স্মৃতি ইরানি বলেন, ‘রাজ্যে গণতন্ত্র নেই। রথযাত্রা নিয়ে বাংলায় যা চলছে, তা থেকে সব বোঝা যায়। সারা দেশ পশ্চিমবঙ্গের এই চেহারা দেখছে।”

[ফের ‘মানুষখেকো’ চিতাবাঘের হামলা, জখম বৃদ্ধ]

Addressing a Protest March at Arambagh, Hooghly Zela.
“…We will demonstrate in front of every SDO, BDO, DM and SP offices till we get the permission for #GantantraBachaoYatra …” pic.twitter.com/RYWag223cy

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে